অপকর্ম ঢাকার জন্য মির্জা ফখরুল প্রলাপ বকছেন

Print

‘জিয়ার শাসন যদি অবৈধ হয় তাহলে আওয়ামীলীগ ও অবৈধ’ মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম-হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুল ইসলাম তাদের অপকর্ম ঢাকার জন্য প্রলাপ বকছেন। ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার পর খুনী জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করে রাষ্ট্রপতি হয়েছিলেন, দল গঠন করেছিলেন। যে ব্যক্তি অবৈধভাবে ক্ষমতা দখলদার হিসেবে চিহিৃত হয়েছেন তাই তার দল অবৈধ। সেই অবৈধ দলের মহাসচিব হয়ে নিজের অপকর্ম ও দায়ভার ঢাকার জন্য তিনি পাগলের প্রলাপ বকছেন।
রোববার বেলা ১টায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
‘আওয়ামী লীগের জন্ম হয়েছে জিয়াউর রহমানের আমলে’ এমন বক্তব্যের প্রেক্ষিতে হানিফ মির্জা ফখরুলের উদ্দেশ্য বলেন, জিয়াউর রহমানের আমলে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়নি। ১৯৪৯ সালে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছিলো। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের জনগণের অধিকারের আন্দোলন ও স্বাধীনতার আন্দোলন হয়েছে। আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ আন্দোলনের মাধ্যমে দেশের স্বাধীনতা প্রতিষ্ঠা হয়েছে।
এ সময় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. হারুন উর রশিদ আসকারী , প্রো-ভিসি ড. শাহিনুর রহমান, ট্রেজারার ড. সেলিম তোহাসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 183 বার)


Print
এই পাতার আরও সংবাদ