অপুই সঙ্গী হচ্ছেন শাকিবের

Print

গেল এক বছর ধরে ক্যামেরার সামনে নেই ঢাকাই নায়িকা অপু বিশ্বাস। এমন কি তিনি কোথায় আছেন সে খবরও কেউ দিতে পারছিল না। এ নিয়ে মিডিয়া পাড়ায় ব্যাপক তোলপাড় ছিল। অনেকেই বলছিল, তবে কি দেশের বাইরে গিয়ে গোপনে বিয়ে করেছেন অপু বিশ্বাস! তবে কি সিনেমা ছেড়ে সংসার গড়ছেন তিনি!
এমন অনেক গুঞ্জনকেই মিথ্যা প্রমাণ করে আবারও লোকসম্মুখে ধরা দিয়েছেন এই বিউটি কুইন। এবং প্রকাশ্যে এসেই নতুন করে কাজ শুরুর ঘোষণা দিয়েছেন হাল আমলের বাংলাদেশের চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় ও নন্দিত এই নায়িকা।

তবে মাঝে তার অন্তর্ধানে ভালোই বিপাকে পড়ে চুক্তিবদ্ধ ছবিগুলোর নির্মাতারা। অনেকেই অপু ফিরবেন- এই বিশ্বাসে ছবির অর্ধেক কাজ হাতে নিয়ে অপেক্ষা করছেন। আবার অনেক পরিচালকই পেশাদারিত্বের কথা মাথায় রেখে অপুর বিকল্প নায়িকা নির্বাচন করছেন।
সেই কাতারে ছিলেন উদীয়মান নায়িকা বুবলি। অপু বিশ্বাসের অন্তর্ধানের পর পরিচালক কালাম কায়সার বুবলিকে নিয়ে ‘মা’সিনেমার কাজটি শেষ করতে চেয়েছিলেন। তবে তার ফিরে আসার পর সিদ্ধান্ত পরিবর্তন করেছেন তিনি। অপুকে নিয়েই ছবিটি শেষ করবেন।
কালাম কায়সার বলছিলেন, ‘অপু বিশ্বাস আমার ছবিটির প্রথম অংশের শুটিং করেছিলেন গত বছর। কিন্তু তার যখন খোঁজ পাওয়া যাচ্ছিলো না, তখন বুবলিকে নিয়ে ছবিটি শেষ করার সিদ্ধান্ত নিই। কিন্তু এখন যেহেতু অপু ফিরে এসেছেন তাই আর অন্য কাউকে প্রয়োজন নেই। তাছাড়া বুবলি এখনো কোন শুটিং করেননি ছবিটির, তাই কোনদিক থেকে কোনো সমস্যা হবে না আশা করি।’
ছবিটিতে অপুর বিপরীতে আছেন শাকিব খান। গত বছর ২৬ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ছবিটির শুটিং হয়েছিল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 126 বার)


Print
এই পাতার আরও সংবাদ