অপুর সেই সংবাদ সম্মেলন কবে

Print

২৬ জানুয়ারি নিজের ফেসবুক ম্যাসেঞ্জারে সাংবাদিকদের জানালেন মার্চেই আড়াল ভাঙবেন। নতুনভাবে কাজ শুরু করবেন। আর ১১ মাস আত্মগোপনে থাকার কারণ সংবাদ সম্মেলন করে সবাইকে বলবেন।
কিন্তু নিজের দেয়া সেই কথা কি ভুলতে বসেছেন অপু বিশ্বাস ? কোথায় তার সেই সংবাদ সম্মেলন মার্চ তো শেষ হতে চললো! এমন আলোচনা এখন চলচ্চিত্র পাড়ার মানুষের মুখে মুখে।

অপুর ফেরার খবরে এ নায়িকার শেষ না হওয়া সিনেমার যেসব প্রযোজক-পরিচালকরা স্বস্তি পেয়েছিলেন। এখন তারা আর কোনো আলোর মুখ দেখছেন না।
কারণ অপু ফিরলেও শাকিবের শিডিউল কে দেবেন? কীভাবে পাবেন? কারণ অপুর শেষ না হওয়া সব সিনেমার নায়ক শাকিব খান। যে কিনা এখন বাংলাদেশ ও যৌথ প্রযোজনার সিনেমায় তুমুল ব্যস্ত নায়ক।
এদিকে এতো ব্যস্ততার মাঝেও শাকিব দেশীয় সিনেমার লাকি গার্ল খ্যাত বুবলীর সঙ্গে ‘অহংকার’র কাজ শেষ করবেন। এরপর ঈদুল আযহার আরো একটি নতুন সিনেমায় কাজ করবেন বলে জানিয়েছেন শাকিব।
অন্যদিকে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও ঢাকার যৌথ প্রযোজনায় প্রায় হাফ ডজন সিনেমায় নায়ক হিসেবে চুক্তি সই করেছেন শাকিব খান। সেসব সিনেমায় তার সঙ্গে জুটি হবেন কলকাতার সায়ন্তিকা, নুসরাত, কোয়েলসহ আরো অনেকেই।
তাইতো অপু ফিরে আসলেও শাকিব খানের নায়িকা হতে পারবেন কিনা তা ধোঁয়াশাই থেকে যায়।
এমন অবস্থায় অপুর সংবাদ সম্মেলন না হওয়া পর্যন্ত পরিষ্কারভাবে বোঝা যাচ্ছে না ‘এক টাকার বউ’ খ্যাত নায়িকা আদৌ সিনেমায় ফিরবেন কিনা!

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ