অভিজ্ঞতা ছাড়াই আকর্ষণীয় পদে চাকরি দিচ্ছে আরএফএল

Print

নতুনদের আকর্ষণীয় ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আরএফএল গ্রুপ। ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও)’ এবং ‘ট্রেইনি ইঞ্জিনিয়ার’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও)

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, লোকপ্রশাসন, আন্তর্জাতিক সম্পর্ক, ইংরেজি, পরিসংখ্যান, রসায়ন, পদার্থবিজ্ঞান বা গণিত বিষয়ে এমবিএ বা স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফল প্রাপ্ত হতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

ট্রেইনি ইঞ্জিনিয়ার

ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল, ফুটওয়্যার, লেদার প্রোডাক্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফল প্রাপ্ত হতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

আবেদন প্রক্রিয়া

পাসপোর্ট সাইজের ছবি ও কাভার লেটারসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে ও ই-মেইল করার মাধ্যমে আবেদন করা যাবে। ই-মেইল করার ঠিকানা ‘hrm106@rflgroupbd.com’। ডাকযোগে আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, আরএফএল গ্রুপ, রহমান মেনশন (প্রেসক্রিপশন পয়েন্ট, চতুর্থ ফ্লোর), নিয়ার অব হোসেন মার্কেট, জিএ-১৩৬, উত্তর বাড্ডা, প্রগত সরণি, ঢাকা-১২১২’। আবেদন করা যাবে ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 147 বার)


Print
এই পাতার আরও সংবাদ