অশ্লীল হাত যখন নায়িকার দিকে!

Print

খ্যাতির বিড়ম্বনা বোধহয় একেই বলে! বলিউড পাড়ায় তারকা-ভক্তের সম্পর্কের কোনও সংজ্ঞা হয় না। তারকার প্রেমে একই ছবি ১০ বার দেখা ব্যক্তিই ভক্ত আবার পর্দার অভিনেত্রীকে বাস্তবে দেখে ছুঁতে চাওয়ার চেষ্টা করা ব্যক্তিও। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের জীবনে এমন অভিজ্ঞতা আকছার ঘটে।
রইল বলি পাড়ার এমনই ১০ তারকার ‘ভক্ত বিড়ম্বনা’র ঘটনা –

আমিশা প্যাটেল: উত্তরপ্রদেশের গোরক্ষপুরে এক গয়নার দোকানের উদ্বোধনে গিয়েছিলেন আমিশা। ‘কহো না প্যায়ার হ্যায়’র অভিনেত্রীকে সামনে দেখে, ছোঁয়ার চেষ্টা করে জনতার একাংশ। পরিস্থিতি এমন হয় যে, তাকে অশালীন ভাবে স্পর্শ করার চেষ্টার জন্য এক ব্যক্তিকে চড় কষান আমিশা প্যাটেল।
বিপাশা বসু: গিয়েছিলেন বেঙ্গালুরুর এক মলে দোকানের উদ্বোধনে। কিন্তু, তাকে দেখে এত লোকের সমাগম দেখে চমকে যান। পরে এতজন তার দিকেই আসছে দেখে, ভয়ে নিজেকে দোকানের ভেতরে লক করে দিয়েছিলেন বিপাসা। অতিরিক্ত বাউন্সার ডাকার পর, তাকে উদ্ধার করা হয়।
দীপিকা পাড়ুকোন: দীপাবলির এক ফটোশুট সেরে বেরিয়ে আসছিলেন অভিনেত্রী। এমন সময়ে তাকে ঘিরে ধরে একদল জনতা। ভক্তের পরিচয়ে দীপিকাকে স্পর্শের চেষ্টা করা হয়। যদিও বাউন্সারদের সাহায্যে নিরাপদে গাড়িতে উঠে পড়েন দীপিকা।
কারিনা কাপুর খান: শুটিং চলছিল ‘বজরঙ্গি ভাইজান’এর। শুটিং শেষে গাড়িতে উঠতে যাচ্ছিলেন কারিনা। কিন্তু, কিছু অভব্য ব্যক্তি ঘিরে ধরে অভিনেত্রীকে স্পর্শ করার চেষ্টা করছিল। তবে কারিনার বডিগার্ডদের সঙ্গে তারা পেরে ওঠেনি।
ক্যাটরিনা কাইফ: একবার নয় দু’বার এ অশ্লীল হাতের শিকার হচ্ছিলেন ক্যাটরিনা। প্রথমে অক্ষয় কুমারের সঙ্গে ‘তিস মার খান’ এর প্রোমোশনে। দ্বিতীয়বার, আহমেদাবাদে ‘আজব প্রেম কি গাজব কাহানি’র প্রোমোশনে। দ্বিতীয়বার নাকি অভিনেত্রীকে বাইকে করে তাড়া করেছিল একদল যুবক। পালাতে গিয়ে, ক্যাটের পায়ে চোট আসে বলেও শোনা যায়। বলিউডে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি বাউন্সার ব্যবহার করেন ক্যাটরিনা।
প্রিয়াঙ্কা চোপড়া: ‘তেরি মেরি কাহানি’র প্রচারে মহারাষ্ট্রের অউরঙ্গাবাদে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু, সেখানে ভিড়ের মাঝে পড়ে যান অভিনেত্রী। মোক্ষম সময়ে শহিদ কাপুর না বাঁচালে, সমস্যা পড়তেন প্রিয়াঙ্কা।
অক্ষয় কুমার ও সোনাক্ষী সিনহা: আজমির শরীফে প্রথমবার গিয়েছিলেন সোনাক্ষী। সঙ্গে অক্ষয় কুমার। কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছিল দরগার চারপাশ। কিন্তু, বের হওয়ার পথে বড় ভিড়ের মাঝে পড়ে যান তারকারা। অনেকেই সোনাক্ষীকে স্পর্শ করতে যান। কিন্তু, খিলাড়ি কুমার সোনাক্ষীকে এমনভাবে আগলে রেখেছিলেন, যে কেউ ছুঁতে পাননি।
সোনম কপুর: ‘রাঞ্ঝানা’ ছবির সাফল্যে খুশি সোনম হাজির হয়ে যান সিনেমা হলে। আর তাকে দেখে, ভক্তরাও উত্তেজিত হয়ে যান। নিরাপত্তারক্ষীদের ভেদ করে সোনমকে ছোঁয়ার চেষ্টা করেন অনেকে। কিন্তু, অভিনেতা ধনুশের সাহায্যে সোনম হল থেকে বেরিয়ে আসেন।
সুস্মিতা সেন: পুনেতে এক বিপণির উদ্বোধনে গিয়েছিলেন সুস্মিতা। সেখানে ভিড়ের মাঝে পড়ে যান তিনি। কিন্তু, খুব সতর্কভাবেই ভিড় ঠেলে বেরিয়ে আসেন তিনি।
বিদ্যা বালন: ‘কাহানি’র শুটিংয়ে কলকাতায় ছিলেন বিদ্যা। কিন্তু, সেখানে ফ্যানদের খপ্পড়ে পড়ে যান অভিনেত্রী। শেষে নিজের গাড়ি ছেড়ে অন্য এক গাড়িতে করে শুটিংস্পট ছাড়েন বিদ্যা বালন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 251 বার)


Print
এই পাতার আরও সংবাদ