অসন্তুষ্ট শাহরুখ!

Print

আইপিএল’র নিয়ম নিয়ে এ বার প্রশ্ন তুললেন স্বয়ং শাহরুখ খান। এই মৌসুমে তেমনভাবে মাঠে দেখা যায়নি কেকেআর মালিককে। তবে এলিমিনেটরের ম্যাচ শেষে তার বিরক্তিই বেরিয়ে এলো। বৃষ্টির জন্য শেষ পর্যন্ত হায়দ্রাবাদ ম্যাচের ওভার দাঁড়িয়েছিল ৬। আর খেলা না হলে টেবিলের চতুর্থ দল হিসেবে ছিটকে যেতে হতো কলকাতাকেই। আর প্রশ্ন উঠছে সেখানেই। এতো গুরুত্বপূর্ণ প্লে-অফের ম্যাচের জন্য কেন রাখা হয়নি রিজার্ভ ডে। এই কারণে অসন্তুষ্ট প্রকাশ করেন শাহরুখ খান।
বুধবার বেঙ্গালুরুতে বৃষ্টি শেষে যখন খেলা শুরু হয়েছিল তখন ঘড়িতে রাত ১টা। সেই মধ্য রাতেই ব্যাট করতে নামতে হয় কলকাতা নাইট রাইডার্সকে। ৪৮ রানের টার্গেটে পৌঁছতে কলকাতাকেও বেগ পেতে হয়। ওই সামান্য লক্ষ্যে তিন উইকেট চলে যায় কলকাতার।

শাহরুখ টুইটে লেখেন, আমার দল জিতেছে এটা খুব ভালো। আমি খুশি। কিন্তু প্লে-অফের জন্য একটা দিন হাতে রাখা উচিত। ম্যাচ বাতিল হলে কী হবে সেই প্রশ্ন তোলেন তিনি। যেটা হতে যাচ্ছিল গত রাতে। যদিও পুরো ম্যাচ দেখেননি শাহরুখ। যখন রাত ১টায় ম্যাচ শুরু হয় তার আগেই স্টডিয়াম ছাড়েন শাহরুখ।
তিনি আরো টুইট করেন, আইপিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ। বৃষ্টি থেমে, ম্যাচ শুরু না হলে চলে যেতে হবে। যদিও শেষ পর্যন্ত খেলাও হয়। জয়ও আসে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 146 বার)


Print
এই পাতার আরও সংবাদ