আঁচলের গায়েহলুদ!

Print

সকাল থেকে গায়েহলুদের শাড়ি পরে প্রতিবেশী ও আত্মীয়-স্বজন এক এক করে হাজির হন চিত্রনায়িকা আঁচলের বাড়িতে। এদিকে বরপক্ষ উপহারসামগ্রী পাঠিয়েছে তার জন্য।
ডালা, কুলা, হলুদের বাটি, হলুদের পাটি, বেতের মাছডালা, চন্দন, পালকি, সোহাগপুরী, তেল, সোন্দা, মেহেদি, আপসান, মেহেদির তোয়ালেসহ সব সাজানো হয়েছে।

ছোট বড় সবাই আঁচলের গালে, হাতে হলুদ বাটা মাখিয়ে দেয়। সম্প্রতি এভাবেই শেষ হয় আঁচলের গায়েহলুদ অনুষ্ঠান। কিন্তু আঁচলের বর কে? এমন প্রশ্ন হয়তো পাঠকের মনে ঘুরপাক খাচ্ছে। তার বর অন্য কেউ নন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে এসব বাস্তব জীবনের নয়, ‘এক কোটি টাকা’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে এমন সাজে সাজতে হয়েছে আঁচলকে।
এ প্রসঙ্গে আঁচল আঁখি বলেন, ‘ডিপজল ভাইয়ের বাড়িতে গায়ে হলুদের শুটিং করেছি। আমার অংশের কাজ প্রায় শেষের দিকে। আর কয়েকদিন করলেই আমার শুটিং শেষ হবে। সিনেমার কাজ দারুণ হয়েছে। অনেক দিন পর ভালো একটা কাজ করেছি। আশা করছি, দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’
ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমায় জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় ডিপজলের নাম আলী আর আঁচলের নাম বকুল। এখানে আঁচলের বাবার চরিত্রে অভিনয় করছেন খল অভিনেতা মিজু আহমেদ।
গত ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। গত ১ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হয়। গত ৯ জানুয়ারি শুটিংয়ে অংশ নেন আঁচল। এরপর টানা শুটিং করে যাচ্ছেন তিনি। এতে ডিপজল-আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলা। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ