আইন পড়ছেন নুসরাত ফারিয়া

Print

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া আইন পড়ছেন। ব্রিটিশ স্কুল অব ল থেকে আইন বিষয়ে চূড়ান্ত পরীক্ষায় অংশ নেবেন। পরীক্ষা শুরু হবে ১০ মে। চলবে ১৭ মে পর্যন্ত। আজ বুধবার সকালে ফারিয়া জানালেন, পরীক্ষার জন্য আপাতত তিনি অন্য কোনো কাজ করছেন না। এই পুরো সময়টাতে তিনি পড়াশোনা করবেন। পরীক্ষার জন্য প্রস্তুতি নেবেন। আর আপাতত নতুন কোনো ছবির কাজ হাতে নিচ্ছেন না।
‘বস টু’ ছবির শুটিং করে ১৩ এপ্রিল দেশে ফিরেছেন। পহেলা বৈশাখে মুক্তি পায় নুসরাত ফারিয়ার ‘ধ্যাততেরিকি’ ছবিটি। দেশে ফিরে ছবিটির জন্য কিছু প্রচারণায় অংশ নেন।

এ বছর নুসরাত ফারিয়ার দুটি ছবি মুক্তি পেয়েছে। জানালেন, ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি তৈরি হয়ে​ছিল সর্বোচ্চ ৩০ বছর বয়সী দর্শকদের জন্য। কিন্তু ছবিটি সবাই দেখেছেন। আর ‘ধ্যাততিরিকি’ সবার কথা ভেবে তৈরি হয়েছে। গল্প, চরিত্র, অভিনয়—সব কিছুতেই ছিল ভিন্নতা। দর্শকও ছবিটি দারুণ ভাবে গ্রহণ করেছে।
কমেডি ধাঁচের ছবিতে আগেও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। ভারতের বাংলা ছবি ‘হিরো ফোরটোয়েন্টি’ আর ‘বাদশা’ এ ধরনের ছবি। তাই ‘ধ্যাততেরিকি’ ছবিতে কাজ করতে তেমন কোনো অসুবিধা হয়নি তার। তবে এ ছবিতে কোনো ইংরেজি শব্দ ব্যবহার না করে শতভাগ বাঙালি থাকার চেষ্টা করেছেন। শিখতে হয়েছে লাঠি খেলা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ