আজ কেন্দুয়ায় গড়াডোবা ইউনিয়নে আওয়ামীলীগের জনসভা

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ আজ সোমবার বিকেলে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বাঁশাটি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে । এতে গড়াডোবা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল হক সেলিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী অসীম কুমার উকিল । প্রধান বক্তা হিসেবে এ জনসভায় বক্তব্য রাখবেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ‍ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল ।

জানা গেছে-বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখার জন্য আমন্ত্রন জানানো হয়েছে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঞা এবং নেত্রকোনা জেলার বেশ কয়েকজন নেতৃবৃন্দকে ।

রোববার বিকেলে গড়াডোবা ইউনিয়ন এলাকা সরেজমিনে ঘুরে জানা যায়- এ জনসভাকে ঘিরে কেন্দ্রীয় নেতাদের আগমনে পুরো ইউনিয়ন এলাকায় আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে প্রাণ চঞ্চলতাসহ উজ্জীবিত হয়ে উঠেছে। তারা সাধারণ জনসাধারণের সাথে কথা বলছে –এ এলাকার উন্নয়নে জাতীয় নেতাদের কাছে কি ধরনের দাবী-দাওয়া উপস্থাপন করা যায় ।
সাধারণ জনগণও উজ্জীবিত নেতাকর্মীদের সাথে মনের অকপটে খুলে বলছে-এ এলাকার উন্নয়নে বাঁশাটি বাজার হতে বৈখরহাটি ,বৈখরহাটি হতে ভূঞা বাজার ও বাঁশাটি থেকে রেন্টিতলা এবং গড়াডোবা থেকে গাড়াদিয়া মোড় নাগাদ রাস্তা পাকাকরণ হলে তাদের জনদূর্ভোগ লাঘব হবে । যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের দাবী এলাকার হাজার হাজার মানুষের প্রাণের দাবী হয়ে উঠছে । এ দাবী জাতীয় নেতা অসীম কুমার উকিল ও অপু উকিলের কাছে পেশ করার জন্য উন্মূখ হয়ে অপেক্ষিত রয়েছে এ এলাকার আপামর জনসাধারণ । এ জনসভার মাধ্যমে তারা তাদের প্রিয় নেতানেত্রীদের মুখ থেকে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস পাবেন এমনটাই প্রত্যাশা করছে সর্বস্তরের জনগণ । আশ্বাসের সাথে দ্রুত কাজ বাস্তবায়ন সে দাবীও রয়েছে সকলের । এছাড়াও বাঁশাটি উচ্চ বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নে দু-তলা বিল্ডিংয়ের দাবীও করবেন বলে-স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে । যে যে এলাকায় বিদ্যুৎ সংযোগ নেই,সেসব এলাকা সংযোগের জন্য ত্বরিৎ ব্যাবস্থা গ্রহনের দাবী উঠে এসেছে অনেক জনমানুষের মুখ থেকে ।

রোববার বিকেলে বাঁশাটি বাজার প্রাঙ্গনে আজ সোমবারের এ জনসভাকে বাস্তবায়নের লক্ষ্যে ইউনিয়ন নেতৃবৃন্দের পাশাপাশি কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম বাচচু,গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাজিদুল ইসলাম সন্জু,বলাইশিমুল ইউপির সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান,জেলা যুবলীগ সদস্য তাপস ব্যানার্জী,কেন্দুয়া উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিউজুর রহমান বিপুল, তরুণ আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজু,সিদ্দিকুর রহমান সিদ্দিক, ইউনিয়ন যুবলীগ নেতা খায়রুল ইসলাম আল্হাদ,সাবেক ছাত্রনেতা হুমায়ূন কবীর, আবীর আহমেদ রুজেলসহ রাকিব ও যুবমহিলালীগের সহ-সভাপতি শাহনাজ আক্তার, কেন্দুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেহেনা আক্তারকে অন্যান্য যুবমহিলালীগের নেতৃবৃন্দসহ অগ্রণীয় ভূমিকা পালন করতে দেখা গেছে ।

প্রাকৃতিক আবহাওয়া ভালো থাকলে অগনিত জনসাধারণ ও নেতাকর্মীদের উপস্থিতিতে আজকের জনসভা সফল ও সুন্দরভাবে শেষ হবে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1184 বার)


Print
এই পাতার আরও সংবাদ