আটপাড়ায় শোকাহত দুই আওয়ামী পরিবারের পাশে অসীম-অপু দম্পতি

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার আটপড়া উপজেলার শোকাহত আওয়ামী দুই পরিবারকে সমবেদনা জানিয়ে তাদের পাশে দাড়িয়েছেন অসীম-অপু দম্পতি । ১৩ অক্টোবর শুক্রবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী অসীম কুমার উকিল ও তাঁর সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল অসংখ্য দলীয় নেতাকর্মীসহ ছুটে যান শোকাহত দুই পরিবারে কাছে । তাঁদেরকে সমবেদনা জানানোসহ সার্বিক খোঁজ খবর নেন এবং সকল প্রকার সহযোগিতা প্রদানের আশ্বাস দেন ।

শুক্রবার বিকেলে প্রথমে আটপাড়ার সুখারী ইউনিয়নে বাউসা কলা পাড়ায় আওয়ামীলীগ নেতা লিয়াকত আলীর পিতা মরহুম মিয়াজ উদ্দিনের কুলখানী অনুষ্ঠানে যোগদেন এ দম্পতি এবং মরহুমের পরিবার-পরিজনদের পাশে তারা দীর্ঘ সময় অবস্থান করেন ও শান্ত্বনা দেন । পরে রেন্টিতলা বাজারে এক পথসভায় উপস্থিত জনতা ও কর্মীদের উদ্দেশ্যে বর্তমান সরকারের সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরে এবং উন্নয়নের ছোঁয়া থেকে পিছিয়ে থাকা সুখারী ইউনিয়নের উন্নয়নের লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে উভয়ই গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ।

এছাড়াও অসীম কুমার উকিল ও অপু উকিল প্রতিকূল পরিবেশ উপেক্ষা করে, তুমুল বৃষ্টির মাঝেই রওয়ানা দেন সুখারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত ফজলুর রহমান বি এস সি বাড়ির উদ্দেশ্যে ।তাদের সাথে অসংখ্য দলীয় নেতাকর্মীও কাকভেজা অবস্থায় প্রয়াতের বাড়িতে পৌঁছে ।সেখানে পৌঁছে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি তারা সমবেদনা ও শোক প্রকাশ করেন । পরে দুওজ ইউনিয়নের সোনাজোর বাজারের দলীয় অফিসে এক মতবিনিময় সভায় অসীম কুমার উকিল ও অপু উকিল আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে নৌকা প্রতীকের জন্য ভোট চান ও জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন ।

উল্লেখ্য-আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সন্মেলন অনুষ্ঠিত হওয়ার পর পুনাঙ্গ কমিটি না হওয়ার দলের কর্মীদের মধ্যে যে হতাশা ও নির্জীবতা বিদ্যমান থাকা সত্বেও অসীম কুমার উকিল ও অপু উকিলের উপস্থিতিতে সকল নেতাকর্মীবৃন্দ উজ্জীবিত হয়ে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে পথসভা ও মতবিনিময় সভায় । সকল নেতাকর্মীও আগামীদিনে জননেত্রী শেখ হাসিনাকে প্রধামন্ত্রী করতে অসীম কুমার উকিল ও অপু উকিলের সাথে একাত্নতা ঘোষনা করেন ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1113 বার)


Print
এই পাতার আরও সংবাদ