আপনাদের লোক হয়ে থাকতে চাই,আপনাদের লোক হয়ে মরতে চাই-সাইদুর রহমান মানিক

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ আমি আপনাদের লোক হয়ে থাকতে চাই,আপনাদের লোক হয়েই মরতে চাই-বলেছেন বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা এডভোকেট সাইদুর রহমান মানিক ।
সম্প্রতি তিনি বলাইশিমুল বাজারে আওয়ামীলীগের দলীয় অফিসে নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।ওইদিন তিনি ওই এলাকায় গনসংযোগও করেছেন ।
মত বিনিময় সভায় তিনি আরও বলেন-কেন্দুয়া আমার মা । এ এলাকার মাটি ও মানুষের সাথে আমার রয়েছে নিবিড় ও অবিচ্ছেদ্য সম্পর্ক ।আমি আমার এলাকার মানুষের সেবায় নিজেকে নিবেদিত করতে চাই । সেই লক্ষ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের একজন দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আপনাদের কাছে এসেছি । আশাকরি আপনাদের সার্বিক সহযোগিতা ও সমর্থনে আমি আমার কাংখিত লক্ষ্যে পৌঁছতে পারব ।

তিনি আরও বলেন-জনগনই আমার মূল শক্তি ও আমার সকল প্রেরণার উৎস । একদিন জীবনবাজি রেখে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বিজয়ীর বেশে ফিরে এসেছি । এই স্বাধীন দেশকে বঙ্গবন্ধুর কাংখিত সোনার বাংলাদেশ গড়তে, আপনাদেরকে সাথে নিয়ে আরেকটি নতুন যুদ্ধ করতে চাই । সেই যুদ্ধ হবে অবহেলিত কেন্দুয়া-আটপাড়ার উন্নয়নের যুদ্ধ,সেই যুদ্ধ হবে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যুদ্ধ । বিশ্বের দরবারে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করানোর যুদ্ধে আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে আমরা বিজয়ী হবই হব ।

মত বিনিময় সভায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামীদিনে নৌকার বিজয়ে সুনিশ্চিত করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে এক পতাকা তলে আসার আহ্বান জানান ।

এছাড়াও গত শুক্রবার বিকেলে উপজেলার আশুজিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বীরগন্জ বাজারে এক মত বিনিময় সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মন্জুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল খানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতীবাদকারী মুক্তিযোদ্ধা এডভোকেট .সাইদুর রহমান মানিক। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,দলপা ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম ওলি, ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি,সাধারণসম্পাদক -কৃষকলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 244 বার)


Print
এই পাতার আরও সংবাদ