আপন জুয়েলার্সের মডেল ছিলেন যারা

Print

আপন জুয়েলার্সের পণ্যের এক সময়কার বিজ্ঞাপন করেছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। দীর্ঘদিন ধরেই তার বিজ্ঞাপন প্রচারিত হয়েছে। আপন জুয়েলার্সের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও এ সম্পর্কে তার কোনো মতামত নেওয়া সম্ভব হয়নি।

আপন জুয়েলার্সের বিজ্ঞাপনে আরো কাজ করেছেন হাল সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। সেখানে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ‘আমার আগে মৌ আপু ছিলেন আপন জুয়েলার্সের মডেল। আর আপন জুয়েলার্স তো নামী ব্র্যান্ড। সেখান থেকেই আমার মডেল হওয়া। আমি একজন প্রফেশনাল মডেল তাই আমার রোলটা হিসেব করে কাজ করতেই পারি। কিন্তু কোনো প্রতিষ্ঠান কিংবা মালিক পক্ষের বিরুদ্ধে এমন কোনো অভিযোগ পেলে অবশ্যই ভাববো।’

এ নিয়ে কথা হয় আপন জুয়েলার্সের মডেল হওয়া আরেক অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে। তিনি বলেন,‘আমি মডেল কিংবা অভিনেত্রী হওয়ার আগে একজন নারী। কোনো নারীর ওপর নির্যাতন অবশ্যই আমি মেনে নেবো না। তবে আমার কাজের অভিজ্ঞতা খারাপ নয়। আমি দু বছর তাদের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলাম। তাদের পণ্যের বিজ্ঞাপনের এবং বিলবোর্ডের জন্য মডেল হয়েছি। সম্প্রতি যে ঘটনা হলো নিন্দা জানাচ্ছি তার।

এছাড়া আপন জুয়েলার্সের মডেল হয়েছেন শায়না আমিন ও নুসরাত ফারিয়ার মতো তারকারাও। শায়না আমিন বর্তমানে দেশের বাইরে। মিডিয়াতে নেই অনেকদিন। আর বর্তমানে নুসরাত ফারিয়া আছেন কোলকাতাতে। তাই তাদের মতামত নেওয়া সম্ভব হয়নি।
এসব মডেল ছাড়াও, আপন জুয়েলার্সের বিজ্ঞাপনে বিভিন্ন সময় অনেক উঠতি মডেলদের দেখা যায়। এদের অনেকেই এখন তেমনভাবে মিডিয়ায় কাজ করছেন না। আবার অনেকের পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 838 বার)


Print
এই পাতার আরও সংবাদ