আবারও নজর কাড়লেন কারিনা

Print

বেবো থেকে বলিউডের জিরো ফিগার, শহিদ কাপুরের প্রেমিকা থেকে সাইফ আলি খানের ঘরনী, নায়িকা থেকে পুত্রসন্তানের মা—বি টাউনে নানাভাবেই নিজেকে আলোচনার কেন্দ্রে রেখেছেন তিনি। তাই বলিউডের অনেকেই বলেন, কারিনা কাপুরকে দমিয়ে রাখা অতটা সহজ নয়। সবার নজর আঁকড়ে ধরে রাখতে হয় কীভাবে, সেটা তিনি ভালোভাবেই জানেন। বলিউডপাড়ার পার্টি হোক কিংবা ফ্যাশন শো—নিজের ছাপ ফেলতে ভোলেন না এই অভিনেত্রী। নিজের উপস্থিতিকে আরো একবার নতুন স্তরে নিয়ে গেলেন তিনি গতকাল রোববার। এদিন মুম্বাইয়ের ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালের ফ্যাশন শোর শেষে ‘শো স্টপার’ হিসেবে হেঁটে বেড়ান এই নতুন নবাবের মা। খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।
অন্য নায়িকাদের মতো গর্ভাবস্থায় নিজেকে লুকিয়ে রাখেননি এই নবাবপত্নী। মাত্র ৪৫ দিন হলো তৈমুর আলি খান পতৌদির জন্ম হয়েছে। আর এর মধ্যেই তার মা কারিনা কাপুর ফিরে এলেন নিজের পরিচিত জগতে। অনিতা দোগরের ডিজাইন করা অ্যালকেমি কালেকশনের গোল্ড পোশাক পরে শো স্টপার হিসেবে মঞ্চে হেঁটে বেড়ান এই নায়িকা। সাদা রঙের লং গাউনের সঙ্গে ফ্লোর টাচ সাদা কটিতে এককথায় অসাধারণ লাগছিল কারিনাকে। উপস্থিত অতিথি ও সংবাদকর্মীদের দৃষ্টি আকর্ষণ করতে এই বলিউড ডিভাকে বরাবরের মতো খুব বেশি কষ্ট করতে হয়নি।

মাত্র কয়েক মাস আগেই অন্তঃসত্ত্বা কারিনা মঞ্চে হেঁটে পুরো ফ্যাশন জগৎকে তাক লাগিয়ে দিয়েছিলেন। ২০১৬ সালের ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে সব্যসাচীর ডিজাইন করা রাজকীয় লেহেঙ্গা ও কুর্তি পরে গর্ভাবস্থায় মঞ্চে হেঁটে বেড়ান এই সাহসী নায়িকা।
২০১৬ সালের ২০ ডিসেম্বর কারিনা কাপুর খান মা হন। ল্যাকমে ফ্যাশন উইকের এই মঞ্চে হেঁটে কারিনা আরো একবার প্রমাণ করলেন যে গর্ভধারণ ক্যারিয়ারের ওপর কোনো প্রভাব ফেলে না।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 132 বার)


Print
এই পাতার আরও সংবাদ