আমার সব আবদার দুলাভাইয়ের কাছেই

Print

নতুন বছরটা বেশ ভালোভাবেই শুরু করেছেন বিদ্যা সিনহা মিম। বিশিষ্ট পরিচালক মনতাজুর রহমান আকবরের ছবিতে কাজ করছেন তিনি। এবারই প্রথম এই পরিচালকের সঙ্গে কাজ হচ্ছে তার। গত ফেব্রুয়ারি মাস থেকে সাভারে অভিনেতা ডিপজলের বাড়িতে নতুন এ ছবির কাজ শুরু করেছেন মিম। ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’।
বর্তমানে সেখানেই রয়েছেন এই অভিনেত্রী। শুটিং স্পট থেকে তিনি বলেন, এ ছবির সেট, গল্প ও আশপাশের মানুষরা অনেক হেল্পফুল। বিশেষ করে এ ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর ভাই খুব ভালো একজন মানুষ। ছবির গল্পটিও দারুণ। ছবিতে কলেজ পড়–য়া একটি ছাত্রীর চরিত্রে আমাকে দেখা যাবে। চরিত্রের নাম যমুনা। যেখানে আমার বড় বোনের চরিত্রে মৌসুমী আপু এবং দুলাভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ডিপজল ভাই।

এবারই প্রথম ডিপজল ভাইয়ের সঙ্গে একই ফ্রেমে কাজ করছেন মিম। চরিত্রটিও ভিন্ন। মিম জানালেন, ছবির কাহিনীতে দেখা যাবে- ছোটবেলা থেকে দুলাভাই আমাকে বেশ যত করে বড় করেন। বাবা ও বড় ভাইয়ের মতো আমার সব আবদার দুলাভাইকে ঘিরেই। ছবির প্রথম দৃশ্যেই দেখা যাবে ডিপজল ভাই আমার চুলে বেণি করে দেন। দর্শক ছবিটি পছন্দ করবেন বলে আশা করছি। ছবিটিতে মিমের বিপরীতে কাজ করছেন বাপ্পি চৌধুরী। এদিকে এর আগে কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে ‘ব্ল্যাক’ ছবিটি করার পর সম্প্রতি যৌথ প্রযোজনার আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। ‘মন কী যে বলে শোন না’ নামের এ ছবিটি পরিচালনা করবেন পীযূষ সাহা।
এপ্রিলের শেষদিকে ছবিটির কাজ শুরু হবে। এ ছবিতে রানী নামে একটি চরিত্রে কাজ করবেন মিম। তার বিপরীতে থাকবেন টালিগঞ্জের নায়ক সূর্য। মিম বলেন, এ ছবিটির কাজ শুরু হবে কলকাতায়। এপ্রিলের শেষদিকে সেখানে যাব আমি। ছবিটি বাংলাদেশের অংশের প্রযোজক টাইম ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড এবং ভারতের অংশ প্রযোজনা করছে প্রিন্স এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে ক্যারিয়ারের নয় বছর পার করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০০৭ সালে মিডিয়ায় এই লাক্স তারকার অভিষেক ঘটে।
গত বছরের শেষদিকে মুক্তি পায় তার অভিনীত ছবি ‘আমি তোমার হতে চাই’। অনন্য মামুন পরিচালিত সে ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। সে ছবির পরই নতুন বছরে আরেকটি ছবি মুক্তি পায় মিমের। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটির নাম ‘ভালোবাসা এমনই হয়’। এতে অভিনয়ের পাশাপাশি একটি আইটেম গানেও পারফর্ম করেন মিম। মুক্তির পর ‘চুমুকে চুমুকে করো পান’ শিরোনামের এই গানটিতে বেশ সাড়া পান মিম। ছবিটি পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। গত বছরে বিশেষ দিবসে মিমকে টিভিপর্দায় দেখা গেলেও বর্তমানে একদমই ছোটপর্দায় কাজ করছেন না তিনি।
ক্যারিয়ারে এ যাবৎ কয়েকটি ছবিতে অভিনয় করলেও ‘জোনাকীর আলো’ ছবিটি তার ক্যারিয়ারে নতুন আলো বয়ে এনেছে। প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর এ ছবিতে অভিনয়ের জন্য তিনি অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ ছবিতে তার বিপরীতে কাজ করেন ইমন। মিম কিছুদিন আগে সৈকত নাসিরের ‘পাষাণ’ নামে আরেকটি ছবির কাজ শেষ করেছেন। এ ছবির জন্য মাঝে টানা শুটিং করেছেন তিনি। ছবিতে মিমকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে।
এ ছবিতে তার বিপরীতে কাজ করছেন কলকাতার অভিনেতা ওম। মিম ছবিটি নিয়ে বলেন, এটাও ব্যতিক্রম গল্পের একটি ছবি। রোমান্টিক-কমেডি ধাঁচের এ ছবির ডাবিং ও গানের শুটিং বাকি রয়েছে। এ ছবিতে কখনও বোকা, কখনও বা ফান চরিত্রে আমাকে দর্শক দেখতে পাবেন। এক কথায় একটা চরিত্রের মধ্যে বিভিন্ন রূপ রয়েছে। ওমের বিপরীতে এবারই প্রথম কাজ করা হয়েছে। বেশ হেল্পফুল একজন অভিনেতা। ছবির গানের শুটিংয়ে শিগগিরই দেশের বাইরে যাব। আমি ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি