আ’লীগে অনুপ্রবেশকারী জামায়াতিদের বিরুদ্ধে ব্যবস্থা

Print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলে দুই একটা জামায়াত প্রবেশ বিচ্ছিন্ন ঘটনা। এসব অনুপ্রবেশকারী পরগাছারা বিভিন্ন অপকর্ম করে, যাতে শেখ হাসিনার সকল অর্জন প্রশ্নবিদ্ধ হয়। আমরা এ পরগাছাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব। মঙ্গলবার সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।
১১ জানুয়ারির পর আওয়ামী লীগে প্যারাসাইট হিসেবে যারা রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ধানমন্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
ওবায়দুল কাদের বলেন, দলে অনুপ্রবেশ বিচ্ছিন্ন ঘটনা, এই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
তিনি বলেন, বিএনপি কর্মসূচি নিয়ে ঘরে বসে থাকে। তাদের বড় বড় নেত‍ার‍া মাঠে নামে না। যেমন মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনোদিন রাজপথে নেমেছে? বিএনপি এখন নালিশ পার্টিকে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও রাজপথে থাকে। বিরোধী দলে থাকলেও রাজপথে থাকে। আজকের এইদিনে আমাদের অঙ্গীকার সাম্প্রদায়িকমুক্ত বাংলাদেশ গড়া।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ