আল্লাহ বারবার প্রধানমন্ত্রীকে বাঁচিয়েছেন

Print

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, এ পর্যন্ত উনিশবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করা হয়। আল্লাহ তায়ালা তাকে বারবার বাঁচিয়েছেন। তার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ শোষণমুক্ত অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।
রোববার রাজধানীতে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের (বিসিআইসি) মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদতবার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের বিরুদ্ধে চতুর্মুখী চক্রান্ত চলছে। স্বাধীনতার পরাজিত শক্তি এখনও ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
দীর্ঘ চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে রাজনীতি করে আসা আওয়ামী লীগের বিরুদ্ধে জ্ঞানপাপীদের কোনো ধরনের চক্রান্ত সফল হবে না বলে তিনি দৃঢ়তার সঙ্গে উল্লেখ করেন।
আমু বলেন, ৭৫-এর ১৫ আগস্ট ব্যক্তি মুজিবকে নয়, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হত্যার অপচেষ্টা করা হয়। যারা বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ মেনে নিতে পারেনি, তারাই দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের সহায়তায় ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছিল।
শিল্প মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুষেণ চন্দ্র দাস ও বিসিআইসি’র চেয়ারম্যান শাহ মো. আমিনুল হক বক্তব্য দেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 131 বার)


Print
এই পাতার আরও সংবাদ