আশুলিয়ার ‘জঙ্গি আস্তানা’য় মুহুর্মুহু গুলি, বাড়িওয়ালা আটক

Print

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ার জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সেই বাড়ি থেকে মুহুর্মুহু গুলির শব্দ শোনা যাচ্ছে।
আজ রোববার সকালে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার একটি বাড়ি ঘিরে ফেলেন র‌্যাব সদস্যরা। বাড়িটির চারপাশে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ভেতর থেকে বেশ কয়েক রাউন্ড গুলি করা হয়। বোমাও ছোড়া হয়।

‘বাড়ির ভেতরে থাকা বাসিন্দাদের প্রতিরোধের মুখে বাড়িটি ঘিরে আরো শক্ত অবস্থান নেন র‌্যাব সদস্যরা। এ সময় হ্যান্ডমাইকে বাড়িটির ভেতরে থাকা বাসিন্দাদের নিরস্ত্র হতে বলা হয়। তাঁদের আত্মসমর্পণেরও আহ্বান জানানো হয়।’
তবে তাতে কর্ণপাত না করে জঙ্গিরা ভোরের দিকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে দুটি গুলি করে। এ সময় বোমার বিস্ফোরণও ফাটানো হয় বলে জানান র‍্যাব কর্মকর্তা। তিনি আরো জানান, এ ঘটনায় ওই বাড়ির মালিক ইব্রাহিমকে আটক করা হয়েছে।
বাড়ির মালিকের বরাত দিয়ে মুফতি মাহমুদ জানান, আজাদ নামের এক ব্যক্তি তৈরি পোশাক শ্রমিক পরিচয় দিয়ে দুই মাস আগে বাড়িটি ভাড়া নেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 183 বার)


Print
এই পাতার আরও সংবাদ