আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’য় গুলি ও গ্রেনেড বিস্ফোরণ

Print
 স্টাফ রিপোর্টারঃ   আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি একতলা বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। শনিবার দিবাগত গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি ‘জ‌ঙ্গি আস্তানা’ সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে ‘জঙ্গিরা’ র‌্যাবকে লক্ষ্য করে দুই দফায় ১০-১২ রাউন্ড গুলি একটি গ্রেনেড ছোড়ে বলে  জানান অতিরিক্ত ডিআইজি লুৎফুল কবীর। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেয়।
তবে ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা র‌্যাবের। এছাড়া আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে বাড়িটি ভাড়া নেয় বলে জানিয়েছে র‌্যাব।এ ঘটনায় জিঞ্জাসাবদের জন্য ওই বাড়ির মালিক ইব্রাহীমকে আটক করা হয়েছে। তিনি এ ঘটনায় জড়িত থাকতে পারেন বলে সন্দেহ করছেন র‌্যাব সদস্যরা।
এদিকে, ওই বাড়ির ভেতরে থাকা সন্দেহভাজন জঙ্গিদের আত্মসমর্পনের জন্য র‌্যাবের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।ওই জঙ্গি বাড়ির আধা কিলোমিটার এলাকায় জুরে গণমাধ্যম কর্মী ও সর্বসাধারণদের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সেখানে শুধু মাত্র অভিযানে অংশগ্রহণকারী র‌্যাব সদস্যরা উপস্থিত রয়েছেন। এছাড়া র‌্যাবের বিশেষ ইউনিট এবং বোমা নিষ্ক্রিয়কারী দল ঘটনাস্থলে পৌঁছেছে

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 112 বার)


Print
এই পাতার আরও সংবাদ