আ. লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে নারীর মৃত্যু

Print

আ. লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে নারীর মৃত্যু

খুলনা করেসপন্ডেন্ট: খুলনা সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের নেতা জেড এ মাহমুদ ডনকে (৪৫) লক্ষ্য করে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পথচারী এক নারীর গায়ে লেগে তার মৃত্যু হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) বেলা পৌনে ১১টায় এই ঘটনা ঘটে।

খুলনার শিতলাবাড়ি মন্দিরের সামনে ডনের ওপর হামলার এই ঘটনা ঘটেছে। গুলিতে নিহত নারীর নাম সিপ্রা রানি (৫০)।

জেড এ মাহমুদ ডন জানান, সকালে বাসা বের হয়ে শিতলাবাড়ি মন্দিরের সামনে এসে অবস্থান করছিলেন তিনি। ওই সময় ছয় হামলাকারী দুটি মোটর সাইকেলে করে এসে তাকে লক্ষ্য করে দুইবার গুলি চালায়। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পথচারী এক নারীর গায়ে লাগে। হামলাকারীরা এসময় দ্রুত পালিয়ে যায়।

২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শমসের আলী মিন্টু এই ঘটনা নিশ্চিত করে জানান, তার অফিসের সামনেই এই ঘটনা ঘটেছে। ২৭ ও ২৪ নম্বর ওয়ার্ডের অফিস কাছাকাছি দূরত্বে। তিনি বলেন, ‘জেড এ মাহমুদ ডন অল্পের জন্য আজ রক্ষা পেয়েছেন। ঘটনার সময় আমি সেখানে ছিলাম না। শুনে সেখানে গিয়েছি।’

খুলনা সদর থানার ওসি মো. শফিকুল ইসলাম জানিয়েছেন, গুলির ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সিপ্রা রানিকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বেলা সোয়া ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উল্লেখ্য এর আগে আরও দুইবার ডনকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। তখনও গুলি লক্ষ্যভ্রষ্ট হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ মীজানুর রহমান মীজান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এই হামলার সুষ্ঠু তদন্ত ও হামলাকারীদের বিচার দাবি করেছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ