ইউএনও বললেন ভবিষ্যতে সর্তক থাকবো

Print

চাঁদপুর আর জামালপুরের পর এবার নরসিংদীর মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শহিদ উল্লাহর খেলোয়াড়দের বুকের উপর হাঁটার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। কথিত মানবসেতু দিয়ে শহিদ উল্লাহর হেঁটে যাওয়ার ছবি বুধবার রাতে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর পর থেকেই সর্বত্র চলছে তোলপাড়।
ছবিটি নিয়ে তীব্র সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে প্রশাসনেও শুরু হয়েছে তোড়জোর। কী হবে এই কর্মকর্তার।

চাঁদপুরে একজন উপজেলা চেয়ারম্যান ও জামালপুরে একটি স্কুলের জমিদাতা ছাত্রদের পিঠের ওপর হাঁটার খবরকে ঘিরে তীব্র বিতর্কের মাঝেই একই ধরনের আরো একটি ঘটনার খবর পাওয়া গেলো। তবে চাঁদপুর ও জামালপুরের ঘটনা সম্প্রতি হলেও নরসিংদীর ভাইরাল হওয়া ছবিটি গত বাংলা নববর্ষের।
জানা গেছে, গত বাংলা নববর্ষ বরণে উপজেলা প্রশাসন মনোহরদী ডিগ্রি কলেজ মাঠে বৈশাখী মেলার আয়োজন করে। মেলায় একটি লাঠি খেলার দল নৈপুণ্য প্রদর্শন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মানে খেলোয়াড়রা একটি মানবসেতু তৈরি করে। খেলোয়াড়দের মানবসেতুর উপর দাঁড়িয়ে সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ।
এ ব্যাপারে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ সাংবাদিকদের জানিয়েছেন, মানবসেতু খেলার একটি অংশ। খেলোয়াড়দের অনুরোধে আমি মানবসেতুতে উঠে তাদের সালাম গ্রহণ করি। তাদেরকে আড়াই হাজার টাকা সেলামি দেই বলে জানান তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তার দাবি, যারা মানবসেতু করেছিলেন তারা কেউ শিক্ষার্থী নয়। তাদের আবদার রক্ষায় আমি উঠেছি। তবে যেহেতু বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে ভবিষ্যতে আমি সর্তক থাকবো।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ