উচ্চ মাধ্যমিক পাসেই ২৫০ জন নিয়োগ দেবে স্বপ্ন

Print

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সুপারশপ স্বপ্ন। ‘চেকআউট অ্যাসিস্ট্যান্ট (পিওএস)’ পদে ১০০ জন এবং ‘ড্রিম অ্যাটেন্ডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট)’ পদে ১৫০ জনসহ মোট ২৫০ প্রার্থীকে বনানী ও গুলশানে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। পাশাপাশি উভয় পদের জন্য প্রার্থীদের পরিষ্কার ও সুন্দর কণ্ঠস্বরের অধিকারী হতে হবে। এ ছাড়া শারীরিকভাবে সুস্বাস্থ্যসম্পন্ন ও মানসিকভাবে দৃঢ় হতে হবে।

বেতন

চেকআউট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সাত হাজার ৫০০ থেকে আট হাজার ৫০০ টাকা এবং ড্রিম অ্যাটেন্ডেন্ট (কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট) পদের বেতন হবে সাত হাজার থেকে আট হাজার ৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। ডাকযোগে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করা যাবে। আবেদন করার ঠিকানা ‘স্বপ্ন, গুলশান হোসনে সেন্টার হাউস, ১০৬ গুলশান এভিনিউ (আরএম সেন্টারের বিপরীত পাশে), ঢাকা-১২১২’। এ ছাড়া আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত নম্বরেও যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে। আবেদন করার সুযোগ থাকছে ১৬ মে, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ