“উচ্ছ্বাসের একটুখানি সাহায্য, অনেকখানি খুশি”

Print
বরিশাল জেলায় উচ্ছ্বাস নামের একটি সামাজিক সংগঠনের আয়োজনে ১০০ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের পোষাক এবং ইফতার-সামগ্রী বিতরণ করা হয়েছে।
 গত ১৬ই মে শুক্রবার বিকাল ৪টায় নগরীর প্রানকেন্দ্র বঙ্গবন্ধু উদ্যানে এই আয়োজন করা হয়।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইউনিসেফ এর বিভাগীয় চীফ তৌফিক আহমেদ, ড. মোঃ মাহমুদুল হাসান (ম্যানেজার, ডিসএলআই প্রজেক্ট, সেইভ দ্য চিলড্রেন), আরো ছিলেন ফেরদৌসি সুলতানা- অপরাজেয় বাংলাদেশ, প্রজেক্ট কো-অর্ডিনেটর।
অনুষ্ঠানটির উদ্যোগ গ্রহণ করেন সামাজিক সংগঠন “উচ্ছ্বাস”-এর আহবায়ক প্রসেনজীৎ কুমার সাহা, এছাড়া স্বেচ্ছাসেবক সামিহা, মাসুদ রানা, প্লাবন, আন্নি, মীম, ইয়াসফি, ইয়াসীন, সৈকত, রনি, আতিক, অনিক, বাকী বিল্লাহ, সানজিদা, তুলি- এদের সাহায্যে কাজটি করা হয়।“উচ্ছ্বাস”-এর পথচলা শুরু হয় আজকের এই পথশিশুদের মুখে হাসি ফুটানোর মধ্য দিয়ে।
সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের নিজের পায়ে দাড়ানোর যোগ্যতায় যোগ্য করতে, পিছিয়ে পড়া নারীসমাজ, অসহায়-বৃদ্ধ এবং প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার স্বপ্ন দেখে “উচ্ছ্বাস।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 164 বার)


Print
এই পাতার আরও সংবাদ