এই কথাটা শুনলেই প্যান্ট খুলে ফেলেন শাহরুখ!

Print

সম্প্রতি একটি রিয়্যালিটি শো-এ অতিথি হয়েছিলেন শাহরুখ। ‘ভিএইচ ওয়ান’ নামে এই শো-এ শাহরুখ খান সবার সামনে যা বলেছেন তাতে তাজ্জব হয়ে গিয়েছেন সকলে। ৫১ বছরে এসে শাহরুখের দাবি বিশেষ একটি কথা শুনলেই তিনি নাকি প্যান্ট খুলে ফেলেন এবং তারপর সকলের সামনে প্যান্ট ছাড়াই শুধু অন্তর্বাস পরে বেরিয়ে যান!
তিনি যখন শট দেন না, তখন নিজেকে এলোমেলো করে রাখতেই তিনি পছন্দ করেন। ক্যাজুয়াল জিনস-এর পোশাকেই নিজেকে মুড়ে রাখেন। এমনকী ইচ্ছে করে চুলগুলোকে এলোমেলো করে দেন। চুলে পরিপাটি করে আঁচড়ানো থাকুক এটা নাকি তিনি ভালবাসেন না।

কিন্তু ‘প্যাক আপ’ শুনলে নাকি আর স্থীর থাকতে পারেন না শাহরুখ। প্রথমেই যে কাজটি তিনি করেন সেটা হল প্যান্টটা সবার সামনেই খুলে ফেলা।
শাহরুখ জানিয়েছে, তিনি ক্যাজুয়াল জিনস ছাড়া কিছুই পরেন না। কিন্তু, শ্যুটের সময় অন্য ধরনের পোশাক পরতে হয়। পছন্দ না হলেও পেশার তাগিদে এটা করতে হয়।
তাই যেই ‘প্যাক আপ’ শব্দটা কানে আসে সঙ্গে সঙ্গে প্যান্ট খুলে ফেলাটাই নাকি তার প্রধান কাজ। শ্যুটিং স্পটে শাহরুখের জিনস থাকলে ভাল, না হলে প্যান্ট খুলেই তিনি ভ্যানিটি ভ্যানে ঢুকে পড়েন।
এর জন্য টিম শাহরুখকেও ধন্যবাদ জানিয়েছেন বাদশা। তার মতে, তার টিমের লোকজন তার এই আজব আচরণ দিনের পর দিন সয়ে আসছে বলে তিনি কৃতজ্ঞ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ