একাধিক আকর্ষণীয় পদে চাকরির সুযোগ প্রথম আলোয়

Print

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রথম আলো। ‘ব্র্যান্ড ম্যানেজার’ এবং ‘বিজনেস ইন্টেলিজেন্স ম্যানেজার’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ব্র্যান্ড ম্যানেজার

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ব্যবসা-সম্পর্কিত বিষয়ে ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগ ও উপস্থাপনায় দক্ষ হতে হবে। বাজেট পরিকল্পনা সম্পর্কে অত্যন্ত পারদর্শিতা থাকতে হবে।

বিজনেস ইন্টেলিজেন্স ম্যানেজার

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ব্যবসা-সম্পর্কিত বিষয়ে ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সমস্যা নির্ধারণ থেকে রিসার্চ ডিজাইন এবং ইমপ্লিমেন্টেশন সম্পর্কে জ্ঞানসম্পন্ন হতে হবে। কোনো প্রগতিশীল দলের ব্যবস্থাপনা ও নেতৃত্বে থাকার অভিজ্ঞতা থাকতে হবে। লেখা ও উপস্থাপনায় পারদর্শী হওয়ার পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শিতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন ২৮ মার্চ, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 195 বার)


Print
এই পাতার আরও সংবাদ