একুশে টেলিভিশনের চাকরি হারালেন ফারহানা নিশো

Print

Farhana Nishoএকুশে টেলিভিশনের অনুষ্ঠানপ্রধান ফারহানা শবনম নিশোকে (ফারহানা নিশো) চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

একুশে টেলিভিশনের কোম্পানি সচিব ও মানবসম্পদ বিভাগের প্রধান আতিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৭ মে বুধবার এ তথ্য জানানো হয়। তবে কি কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে তা ব্যাখ্যা করেননি তিনি।

এদিকে ফারহানা নিশোর চাকরিচ্যুতির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কারওয়ান বাজারের মিডিয়া পল্লীতে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়। ধারণা করা হচ্ছে, সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামির সাথে নিশোর একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ কারণেই একুশে টিভি কর্তৃপক্ষ প্রতিষ্ঠানের ভাবমূর্তি রক্ষার স্বার্থে তাকে অব্যাহতি দিয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।
টেলিভিশন মিডিয়ার পরিচিত মুখ ফারহানা নিশো সংবাদপাঠিকা হিসেবে ২০০৩ সালে এনটিভির মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন। চ্যানেল ওয়ান ও বৈশাখী টেলিভিশনের কর্পোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৫ সালের ডিসেম্বরে একুশে টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান হিসাবে যোগ দেন ফারহানা নিশো।

উল্লেখ্য, চ্যানেল ওয়ানের প্রথম সংবাদ উপস্থাপনা করেন ফারহানা নিশো। এরপর তিনি যোগ দেন বৈশাখী টিভিতে। তাছাড়া গ্রামীণফোনের টেকনিক্যাল ডিভিশন ও ওয়ারিদ টেলিকমে প্রজেক্ট ম্যানেজমেন্ট বিভাগেও কাজ করেছেন নিশো। কিছুদিন যমুনা টিভির সংবাদ উপস্থাপক হিসেবেও কাজ করেছেন তিনি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 187 বার)


Print
এই পাতার আরও সংবাদ