এনটিভিতে ফ্রন্ট ডেস্কে নারী এক্সিকিউটিভ নিয়োগ

Print

ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি) ‘ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ’ পদে চাকরির সুযোগ দিচ্ছে। এই পদে একজন যোগ্য নারীকে নিয়োগ দেওয়া হবে।

পদের দায়িত্ব ও কর্তব্য

ফোন কল রিসিভ করে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া। লোকাল, এনডব্লিউডি এবং আইএসডি কলের জন্য প্রাইভেট অটোমেটিক ব্রাঞ্চ এক্সচেঞ্জ (পিএবিএক্স) পরিচালনা করা। পাশাপাশি আউটগোয়িং কলের ক্ষেত্রে অনুরোধকারী কলারকে সংযোগ করিয়ে দেওয়া। সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুপস্থিতিতে তাঁদের প্রয়োজনীয় বার্তা সংগ্রহ করে রাখা। অপেক্ষায় থাকা অতিথির সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তার সাক্ষাৎ করিয়ে দেওয়া। এ ছাড়া নির্ধারিত কাজের বাইরে অর্পিত অন্য কাজও করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ভালো ফলাফলসহ যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট পদে ন্যূনতম দুই বা তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

দক্ষতা

পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের লিখিত ও মৌখিক যোগাযোগের জন্য ইংরেজি ও বাংলা ভাষায় পারদর্শী হতে হবে। দক্ষতার পাশাপাশি অত্যন্ত চাপের মধ্যেও কাজ করার সামর্থ্য থাকতে হবে। মানুষের সঙ্গে কথা বলার ক্ষেত্রে উপস্থিত বুদ্ধিসম্পন্ন হতে হবে। এ ছাড়া হতে হবে প্রচণ্ড আত্মপ্রত্যয়ী এবং কাজের ক্ষেত্রে দায়িত্বশীল।

বয়স

প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ২৫ বছর।

বেতন ও অন্যান্য সুবিধা

আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। এ ছাড়া নিয়োগপ্রাপ্তদের প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

শুধুমাত্র উল্লেখিত যোগ্যতা ও দক্ষতাসম্পন্ন প্রার্থীদের পদটিতে আবেদন করতে আহ্বান জানানো হয়েছে। প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট আকারের ছবি ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ ‘jobs@ntvbd.com’ ঠিকানায় ইমেইলে আবেদন করতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ১০ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ