এমপি লিটন হত্যা: ছয়জনের রিমান্ড শুনানি আজ

Print

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় গ্রেপ্তার ছয়জনকে ৭দিনের রিমান্ড শুনানি রবিবার ধার্য করেছে আদালত।
সূত্র জানায়, সংসদ সদস্য লিটন হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার ছয়জনকে শনিবার গাইবান্ধার বিচারিক হাকিম জয়নাল আবেদীনের আদালতে হাজির করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় নাশকতার মামলা রয়েছে।

যাদের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছে তারা হলেন, সুন্দরগঞ্জ উপজেলার রামভদ্র কদমতলা গ্রামের ফরিদ মিয়া (৭০), নিচপাড়া গ্রামের সামিউল ইসলাম (৩২), খামারপাচগাছী গ্রামের হাদিসুর রহমান (৩০), উত্তর হাতিবান্দা গ্রামের জিয়াউর রহমান (৩২), রামভদ্র খানাবাড়ী গ্রামের হজরত আলী (৪৪) ও পূর্ব শিবরাম গ্রামের নবিনুর খন্দকার (৪৫)।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান শনিবার সন্ধ্যায় বলেন, সংসদ সদস্য হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড-চাওয়া হয়েছে।
ওই আদালতের দায়িত্বপ্রাপ্ত পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ আলম রিমান্ড আবেদনের বিষয়টি নিশ্চিত করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের তদন্ত-সংশ্লিষ্ট মাঠপর্যায়ের এক কর্মকর্তা বলেন, এই ঘটনায় সন্দেহভাজন ১৮ জনকে আটক করা হয়েছে। এমপির আত্মীয়, নেতা-কর্মী, বাড়ির কাজের লোকসহ অনেক লোককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, মুঠোফোনের কলতালিকা দেখা হচ্ছে।
উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামে নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন সাংসদ মনজুরুল ইসলাম লিটন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 184 বার)


Print
এই পাতার আরও সংবাদ