এরশাদের বাড়িতে এরশাদের ভাগ্নিকে বিয়ে করলেন বাবলু

Print

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুন নেসা রহমানকে বিয়ে করেছেন দলটির এমপি জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

শুক্রবার সকালে বারিধারায় এরশাদের বাসভবনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়েতে উকিল হন জাপার কো-চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই জিএম কাদের। কনে পক্ষের সাক্ষী হয়েছেন জাপার মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি। বর পক্ষের সাক্ষী পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

মেহেজেবুন নেসা এরশাদের ছোট বোন মেরিনা রহমান এমপির মেয়ে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন বাবলু এরশাদের শাসনামলে বিভিন্ন মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বর জিয়াউদ্দিন বাবলু তার ভাই-বোন,  ছেলে ও পুত্রবধূসহ এরশাদের বাসভবনে আসেন।  বেলা সাড়ে ১১টার দিকে বিয়ে পড়ানো হয়। অনুষ্ঠানে যোগ দেননি এরশাদপত্নী ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, যিনি এখন সম্পর্কে জিয়াউদ্দিন বাবলুর মামি শাশুড়ি। সন্ধ্যায় নবদম্পতির সৌজন্যে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নৈশভোজের আয়োজন করা হয়। এতে জাপার শীর্ষ নেতারা যোগ দেন।

২০০৪ সালে জিয়াউদ্দিন বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মেহেজেবুন নেসারও এটি দ্বিতীয় বিয়ে। তার আগের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 264 বার)


Print
এই পাতার আরও সংবাদ