এরশাদের বাড়িতে বাবলুর বিয়ে

Print

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুননেছা রহমান টুম্পাকে বিয়ে করলেন দলের প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি।
বাবলুর শাশুড়ি মেরিনা রহমান এরশাদের আপন বোন। তিনি জাতীয় পার্টির সংরক্ষিত আসনের সংসদ সদস্য। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা। এরশাদের একান্ত আগ্রহ ও উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলুর সাথে টুম্পার বিয়ে হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা হয়। এই সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় গুলশানের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।
বিয়েপরবর্তী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদের। বাবলু এবং শ্বশুরকুল উভয়েই রাজনৈতিক পরিবার হওয়ায় প্রধান প্রধান দলের শীর্ষ নেতাদের দাওয়াত দেয়া হয়েছে। বিয়ের এই অনুষ্ঠান একটি রাজনৈতিক মিলনমেলায় পরিণত হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।
বাবলুর ঘনিষ্ঠরা জানান, মেহেজেবুননেছার সঙ্গে বাবলুর চেনা পরিচয় ছিল আগে থেকেই। দুজনেই দাম্পত্য জীবনে একা। জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ২০০৫ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। স্ত্রী মারা যাওয়ার পর একা হয়ে পড়েছিলেন বাবলু। পরে জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে কথা বলে তার ভাগনিকে বিয়ে করার বিষয়টি চূড়ান্ত করেন বাবলু।
মেহেজেবুননেছা সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএ প্রোগ্রামের পরিচালক। প্রথম সংসারে তার এক মেয়ে এক ছেলে আছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 225 বার)


Print
এই পাতার আরও সংবাদ