এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান পুনঃনির্বাচিত

Print
কাউন্সিলদের ভোটে জাতীয় পার্টির চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির অষ্টম কাউন্সিলে দলটি প্রধান পদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
কাউন্সিলে রওশন এরশাদকে সিনিয়র কো-চেয়ারম্যান, জি এম কাদেরকে কো-চেয়ারম্যান ও এ বি এম রুহুল আমীন হাওলাদারকে মহাসচিব পদে অনুমোদন দেয়া হয়।
প্রথম অধিবেশন শেষে কাউন্সিলে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ও দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম তাদের নাম প্রস্তাব করলে উপস্থিত কাউন্সিলররা এই প্রস্তাব সমর্থণ করেন।
এছাড়া দলের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাহী কমিটি গঠনের ক্ষমতা দেয়া হয় পার্টির চেয়ারম্যানকে। পরে নব নির্বাচিতদের ফুলের তোড়া দিয়ে নেতাকর্মীরা অভিনন্দন জানান।
এর আগে দলের সংশোধিত গঠনতন্ত্র পাস করা হয়। এতে কো-চেয়ারম্যান পদের অনুমোদন ও পার্টির চেয়ারম্যানের ৩৯ ধারায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে।
পার্টির চেয়ারম্যান যে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে পার্টির প্রেসিডিয়ামের সম্মতি নেবেন- এই শর্ত এতে যুক্ত করা হয়েছে।
এদিকে দলের মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে দলের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ