কক্সবাজার হোটেল ফোন নাম্বার ও রুমভাড়া

Print

 

কক্সবাজারে অনেক হোটেল আছে এটা যেমন সত্য তেমনি কক্সবাজারে কখনো কখনো হোটেল খুজে পাওয়া যায়না। গত বছর ২৫ ডিসেম্বরের ছুটিতে অন্তত ২ হাজার  পর্যটক সমুদ্র সৈকতে রাতযাপন করে। তাই যদি আগেই হোটেল বুকড করে আগে থেকে নিশ্চিত থাকতে পারেন তাহলে সেখানে গিয়ে বিপদে পড়তে হবেনা। আপনাদের সুবিধার জন্য কক্সবাজারের হোটেলের নাম্বার তুলে দেয়া হলো।

বাংলাদেশ পর্যটন করপোরেশন কর্তৃক পরিচালিত মোটেল শৈবাল, ফোন -০৩৪১-৬৩২৭৪

এটা একসময় লিজ দেয়া থাকলেও বর্তমানে সরকারী পরিচালনায়। এবং সিট পাওয়া যায়। সিটের জন্য ঘোরায় না বা অন্য জায়গায় পাঠায়না যদি খালি থাকে। রুমভাড়া নন এসি টুইন : ১৬০০/- এসি টুইন : ২৮০০/-

মোটেল প্রবাল (ফোন : ০৩৪১-৬৩২১১)

নন এসি টুইন : ১৪০০/- এসি টুইন : ১৯০০/-

এখানেও প্রচুর সিট আছে। কক্সবাজারের অন্যান্য হোটেলের মতো ছুটির দিনগুলোতে আগে থেকে বুক না করলে পাওয়া যায়না।

মোটেল উপল (ফোন : ০৩৪১-৬৪২৫৮)

নন এসি টুইন : ১৪০০/- এসি টুইন : ২০০০/-

এই হোটেলটি ভেঙ্গে নতুন করে করার কথা। এখানে ডরমেটরী আছে। মাত্র ৩০০ টাকায় রাতযাপন করা যায়।

মোটেল শৈবালফোন -০৩৪১-৬৩২৭৪

এটা একসময় লিজ দেয়া থাকলেও বর্তমানে সরকারি পরিচালনায়। এবং সিট পাওয়া যায়। সিটের জন্য ঘোরায় না বা অন্য জায়গায় পাঠায়না যদি খালি থাকে। রুমভাড়া নন এসি টুইন : ১৬০০/- এসি টুইন : ২৮০০/-

সি-গাল হোটেল (ফোন নং-০৩৪১-৬২৪৮০-৯১)

হোটেল সি-গালে (পাঁচ তারকা) সর্বনিম্ন ৩ হাজার ৭৫৭ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৯ হাজার ৮৭০ টাকা প্রতিরাতের জন্য কক্ষপ্রতি ভাড়া নেয়া হয়। এরা রেগুলার হিল সাইড ৩ হাজার ৭৫৭ টাকা, রেগুলার সি-সাইড ৪ হাজার ০৩৫ টাকা, ডিলাক্স হিল সাইড ৯ হাজার ৫৯২ টাকা, ডিলাক্স ৯ হাজার ৮৭০ টাকা এবং স্যুইট রুম ৯ হাজার ৭৪১ টাকা ভাড়া নেয়। এদের অফ সিজনে ডিসকাউন্ট থাকে। এসব ভাড়া কিন্তু কমতে বা বাড়তে পারে।

অন্যান্য তারকা হোটেলের মতো এখানে সব সুবিধা আছে। এটা কক্সবাজারের প্রথম তারকা হোটেল।

হোটেল কক্সটুডে: এই হোটেলটি তিন তারকা হোটেল। রুম ভাড়া টুইন ১০- ১২ হাজার। এই হোটেলে সারাবছর কোনোনাকোনো অফার থাকে। আপনি ৬ হাজার টাকাও রুম পেতে পারেন। হানিমুনের জন্য এটি জনপ্রি। ফোন: সুমন- ০১৭৫৫৫ ৯৮৪৪০

 হোটেল সি-প্যালেসে:  ফোন নং-০৩৪১-৬৩৬৯২, ৬৩৭৯২, ৬৩৭৯৪, ৬৩৮২৬

সমুদ্রের কাছাকাছি হোটেলটি অনেক সুমান অর্জন করেছে। এলিট লোকজন এখানে যান। হোটেল সি-প্যালেসে (তিন তারকা) দু’টি ভিন্ন ক্যাটাগরির আবাসন ব্যবস্থা করা হয়েছে। যারা আভিজাত্য বজায় রাখতে চান তাদের জন্য ক্রাউন প্লাজায় ৩ হাজার টাকায় রিগুলার রুম, ৪ হাজার টাকায় ডিলাক্স রুম, ৪ হাজার ৫০০ টাকায় সুপার ডিলাক্স ও ৫ হাজার টাকায় স্যুইটের ব্যবস্থা রাখা হয়েছে। তাছাড়াও ইকোনমি রুম হিসেবে ওয়েস্টার্ন প্লাজায় নন-এসি ১ হাজার ৬০০ টাকা ও এসি রুম ২ হাজার টাকা ধরা হয়েছে। এদেরও অফ সিজনে ডিসকাউন্টের ব্যবস্থা রয়েছে। টেলিফোন কিংবা সরাসরি এদের সঙ্গে যোগাযোগ করে রুম বুকিং দেয়া যায়।

হোটেল সায়মান (০৩৪১-৬৩৯০০), কক্সবাজার শহরে মাঝারি মানের যে হোটেল ও গেস্ট হাউসগুলো রয়েছে তার মধ্যে অন্যতম হলো ঐতিহ্যবাহী। এখানে ভালো সুবিধার মধ্যে তুলনামূলক কম দামে রুম পাওয়া যায়। এখানকার ডিলাক্স রুমগুলো ১৫০০ থেকে ৩ হাজার টাকা। অফ সিজনে এখানে ১ হাজার টাকায় থাকা যায়।

হোটেল সি-ক্রাউন (০৩৪১-৬৪৪৭৪, ০৩৪১-৬৪৭৯৫),

হোটেল কল্লোল (০৩৪১-৬৪৭৪৮),

হোটেল মিশুক (টেলিফোন ০৩৪১-৬৪৩২০, ০৩৪১-৬২৮০৮),

হোটেল অভিসার (০৩৪১-৬৩০৬১),

হোটেল প্রাসাদ প্যারাডাইজ (০১৭ ১১ ১৯৩১৯৬),

সুগন্ধা গেস্ট হাউস, ডায়মন্ড গেস্ট হাউস (০৩৪১-৬৩৬৪২),

সি-পার্ক গেস্ট হাউস (০৩৪১-৫১০৭৮), ০৩৪১-৫১০৪৫),

ইউনি রিসোর্ট (০৩৪১-৬৩১৮১, ০৩৪১-৬৩১৯১),

উর্মি গেস্ট হাউস, নিলয় বে রিসোর্ট (০৩৪১-৬৩৬৭৭, ০৩৪১-৬৪২৭৮),

সি-হ্যাভেন গেস্ট হাউস (০৩৪১-৬৩৭৮৭),

হোটেল সি-ক্রাউন (০৩৪১-৬৪৭৯৫, ০৩৪১-৬৪৪৭৪, ০১৮১৭ ০৮৯৪২০)

হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল (০৩৪১-৬২৮৮১-৮৫     ৬২৮৮১-৮৫) এই হোটেল গুলোর রুম ট্যারিফ প্রায় একই রকম। নিচে হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের রুমভাড়া দেয়া আছে তাতে বুঝতে পারবেন। হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালে সর্বনিম্ন ৯৬০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩ হাজার ৭০০ টাকা রুম ভাড়া রয়েছে।

এগুলোর মধ্যে নন-এসি ডিলাক্স ৯৬০ টাকা, নন-এসি ডিলাক্স ১ হাজার২০০ টাকা, নন-এসি ডিলাক্স ১ হাজার ০২০ টাকা, নন-এসি ডিলাক্স ১ হাজার ৩৮০ টাকা, এসি ডিলাক্স ১ হাজার ৩৮০ টাকা ও ১ হাজার ৭৪০ টাকা এবং স্যুইট ৩ হাজার ৭০০ টাকা। টেলিফোন নাম্বার হলো ০৩৪১-৬২৮৮১ থেকে ৬২৮৮৫ পর্যন্ত। মোবাইল ০১৮১৯৫১৯৭১৯ ও ০১৭১১৩৪১১৬৪।

হোটেল ওসান প্যরাডাইস লি. (০১৯৩৮৮৪৬৭৫৩)

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 243 বার)


Print
এই পাতার আরও সংবাদ