কর্নফুলীতে “পুলিশই জনতা জনতাই পুলিশ” কমিউনিটি পুলিশিং সমাবেশ ও ভিডিও প্রামাণ্যচিত্র  প্রদর্শিত

Print

জাহেদ  নিজস্ব প্রতিবেদকঃ

চট্রগ্রাম জেলায় সদ্য ভূমিষ্ট  কর্নফুলী উপজেলায় “পুলিশই জনতা জনতাই পুলিশ” এই প্রতিপাদ্য বিষয়টির তাৎপর্য জনমনে পুরিপুরি ভাবে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ।

চট্রগ্রাম সিএমপি প্রশাসন এর সহযোগীতায় ও কর্নফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল  ইসলাম এর নির্দেশে কর্নফুলী কমিউনিটি পুলিশিং সমাবেশ ও ভিডিও চিত্র সহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ই মে রোজ বৃহস্পতিবার  ঐতিহাসিক পুরাতন ব্রীজঘাট  হাজী টাওয়ার মার্কেটের সামনে কমিউনিটি পুলিশিং এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চরপাথরঘাটা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তরুন রাজনীতিবিদ, সমাজসেবক  আলহাজ্ব এম মঈন উদ্দিন।

এ সময় কমিউনিটি পুলিশিং সপ্তাহ ২০১৭ইং সম্পর্কে বিস্তারিত জনবান্ধব ও পুলিশের কার্যক্রম তুলে ধরে জনগনের সার্বিক সহযোগিতা চেয়েছে কর্নফুলী থানায় কর্তব্যরত একাধিক পুলিশ অফিসার।

বিশেষ অতিথির বক্তব্য ওসি তদন্ত ঈমাম হোসেন জানান,”দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল সকল ব্যক্তি যেনো মাদকসেবীদের বিষয়ে পুলিশকে সহযোগিতা করে। কোন অবস্থায় যেনো যুবসমাজ মাদকের দিকে ধাবিত না হয়, সেই দিকে লক্ষ্য রেখে ছেলেদের ভবিষ্যত ঘটনে সহায়তা করা সকলের উচিত বলে মনে করেন তিনি”।

এ ছাড়াও এম মঈন উদ্দিন বলেন, “কর্নফুলী এলাকা ও চরপাথরঘাটা মাদকের হাটে পরিণত হচ্ছে দিনদিন। যুব সমাজকে রক্ষা করতে হলে আমাদের অভিভাবক ও জনগণকে সচেতন হতে হবে। আমাদের সন্তান আমাদের আগামী দিনের ভবিষ্যত। সকলের সার্বিক সহযোগিতায়  পুলিশ পারবে মাদক মুক্ত করতে কর্নফুলী এলাকা। কারো একার পক্ষে সম্ভব নয়”।

এ ছাড়াও  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নফুলী থানার ওসি তদন্ত ঈমাম হোসেন,এসআই জাবেদুল ইসলাম,এসআই সোলেমান,আনোয়ার শাহাদাত, মোবারক, কবির আহমেদ মেম্বার , এস এম কালা মিয়া মেম্বার, আলী আকবর,এছাড়াও  ব্রীজঘাট বণিক কল্যান সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 203 বার)


Print
এই পাতার আরও সংবাদ