কর্মজীবী নারীদের জন্য বিউটি টিপস

Print
কর্মজীবী নারীদের জন্য বিউটি টিপস

ঘরে বাইরে সব স্থানেই এখন পুরুষের সাথে তাল মিলিয়ে কাজ করছেন নারীরা। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে কিংবা ধুলা-বালিতে ত্বক নষ্ট হচ্ছে। কিন্তু অধিকাংশ কর্মব্যস্ত নারীরাই নিজের ত্বকের প্রতি খেয়াল রাখার সময়টুকু পান না। ফলে তাড়াতাড়ি বুড়িয়ে যান কিংবা ব্রণ সমস্যায় ভোগেন।

তো কাজের ভিড়ে ঠিকমতো আয়না দেখার সময়ই হয় না। আর রূপচর্চা..
তা ঠিক জীবন অনেক কঠিন কর্মজীবী নারীদের জন্য।

কিন্তু আমাদের নিজের যত্নের জন্য কিছুটা সময় যে বের করতেই হয়। নিয়মিত যত্ন না নিলে আমাদের ত্বকের অনেক বেশি ক্ষতি হবে পরে অনেক সময় দিলেও যা পুরণ করা কঠিন হবে।

মুখের ত্বক সবচেয়ে সংবেদনশীল এবং বেশি মনোযোগ আকর্ষণ করে। জলবায়ুর পরিবর্তন এবং স্ট্রেসের কারনে খুব সহজে ত্বকের ভারসাম্য হারায়। একটি পরিকল্পিত সৌন্দর্য চিকিৎসা যা আপনার ত্বকের ভেতর থেকে গভীরভাবে কাজ করতে সক্ষম, সে ক্ষেত্রে আপনাকে কয়েক মাস ধরে অর্গান তেল এবং আভাকাডো তেল ইত্যাদির থেরাপি ব্যবহার করতে হবে। এসব থেরাপি ব্যবহার করে অসংখ্য নারী কর্মী ইতিবাচক ফলাফল পেয়েছেন।

অর্গানিক তৈল ব্যবহার করে ত্বকের স্বাভাবিক সৌন্দর্য ধরে রাখা যায় এবং এই তৈল ত্বকের সাথে সহজেই খাপ খাওয়ানো যায়। অর্গানিক তৈল ব্যবহারে ত্বকের মৃত কোষ পুনরুজ্জীবন ফিরে পায় এবং নতুন ত্বক প্রকাশ করে। ফলে আপনি ফিরে পেতে পারেন আপনার পারফেক্ট ত্বক, যা আপনি যে কোন পরিবেশের সাথে খুব সহজেই খাপ খাইয়ে নিতে পারবেন।

অর্গানিক তৈল যা ত্বক, চুল ও শরীরের জন্য ব্যপকভাবে ব্যবহৃত একটি উপাদান। অর্গানিক তৈলে রয়েছে কন্ডিশনার বৈশিষ্ট্য সমগ্র যা ত্বকের নানান রোগ মুক্তির ক্ষেত্রে আশ্চর্যের মত কাজ করে। অনেক সেলিব্রিটি আছে যাদের ত্বকের দাগ এবং কলঙ্ক মুক্ত করার জন্য অর্গান তেল ব্যবহার করেন।

 

সুত্রঃ টাইমস অফ ইন্ডিয়া।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 184 বার)


Print
এই পাতার আরও সংবাদ