কাঁঠালিয়ায় বন্ধুর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের দায়ে ধর্ষক রাজু গ্রেপ্তার

Print

কাঁঠালিয়ায় বন্ধুকে সিগারেট আনতে বাজারে পাঠায় তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের দায়ে ধর্ষক রাজু গ্রেপ্তার


আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: জেলার কাঁঠালিয়া উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত রাজ্জাক আকন ওরফে রাজুকে (২৭) পুলিশ গ্রেপ্তার করেছে। সে ওই উপজেলার জোড়খালী গ্রামের কদম আলী আকনের ছেলে।
মামলার বরাদ দিয়ে কাঁঠালিয়া থানার পরিদর্শক ( ওসি তদন্ত) মো. ইউনুস বলেন, গত ১৯ এপ্রিল রাতে রাজ্জাক আকন ওরফে রাজু একই উপজেলা সদরের পাশ্ববর্তী গ্রামে এক বন্ধুর বাড়িতে যায়।
এ সময় রাজু আকন তার বন্ধুকে সিগারেট ক্রয়ের জন্য বাজারে পাঠায়। রাজুর বন্ধু ঘর থেকে বেড়িয়ে বাজারেরউদ্দেশ্যে রওয়ানা হওয়ার কিছুক্ষনের মধ্যে ঝড়-বৃষ্টি শুরু হয়। আর এসময় বন্ধু রুপী রাজু আকন তার বন্ধুর স্ত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করে।
ঝড়-বৃষ্টি থেমে গেলে বাড়িতে এসে স্ত্রীর কান্নাকাটি করতে দেখে কারন জানতে চাইলে ধর্ষিতা গৃহবধূ তার স্বামীকে ঘটনা জানায়। অন্যদিকে ধর্ষক রাজু আকন বাজার থেকে তার বন্ধু বাড়ি ফেরার আগেই ওই বাড়ি থেকে পালিয়ে যায়।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে কাঁঠালিয়া থানায় ল্যম্পট রাজু আকন কে আসামী করে মামলা দায়ের করেন। পুলিশ এজাহার রেকর্ডের পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক রাজুকে গ্রেপ্তার করে। শুক্রবার সকালে কাঁঠালিয়া থানা পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরন করে। অন্যদিকে গ্রেফতারকৃত রাজ্জাক আকন ওরফে রাজুকে আদালতে সোপর্দ করার পর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে ওসি তদন্ত মো. ইউনুস জানায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 313 বার)


Print
এই পাতার আরও সংবাদ