কীভাবে বুঝবেন প্রেমিক প্রতারক না?

Print

অনেক সুন্দর সম্পর্কেও বিচ্ছেদ ঘটতে পারে প্রতারণার কারণে। তবে আপনি যদি প্রেম থাকাবস্থায় কোনোভাবে আন্দাজ করতে পারেন যে প্রেমিক প্রতারক, তাহলে তাকে বিয়ে করে আর পস্তাতে হবে না। এখন প্রশ্ন হলো, বুঝবেন কীভাবে আপনার প্রেমিক প্রতারক না? এ ক্ষেত্রে আইডিভা ওয়েবসাইটের এই তালিকা আপনাকে সাহায্য করবে।

১. প্রেমিকের বন্ধুদের ভালো করে খেয়াল করুন। তারাও কোনো সম্পর্কে আছে কি না দেখুন। যদি দেখেন আপনার প্রেমিকের বন্ধুরা অন্য মেয়েদের সঙ্গে প্রতারণা করছে, তাহলে বুঝবেন সেও এমনটা করতে পারে। কারণ, বন্ধুদের এমন দেখতে দেখতে তার মধ্যেও এর প্রভাব পড়তে পারে।

২. প্রেমিক যদি তার কোনো কাছের বন্ধুর কাছে আপনার কথা না বলে কিংবা পরিবারের সদস্যদের কাছ থেকে আপনাকে লুকিয়ে রাখে, তাহলে বুঝবেন তার মধ্যে ঝামেলা আছে। সে আপনার বিষয়টি গুরুত্ব দিচ্ছে না। আর নিজেও যেকোনো সময় পালানোর চেষ্টা করতে পারে। এ কারণেই পরিচিতজনদের কাছ থেকে আপনাকে দূরে রাখতে চায়।

৩. আপনি তার প্রতি যেমন অনুভব করেন, সে আপনার প্রতি ঠিক তেমনটা অনুভব করে কি না বোঝার চেষ্টা করুন। তার আচরণই বলে দেবে আপনার প্রতি তার কতটা আগ্রহ রয়েছে। কোনোরকম আগ্রহের ঘাটতি থাকলে বুঝবেন, সে আপনাকে পুরোপুরি ভালোবাসে না। এখানে তার প্রতারণা করার আশঙ্কা শতভাগ রয়েছে।

৪. আপনার প্রতি তার বিশ্বাস আছে কি না দেখুন। যেহেতু সে ভুল কিছু করছে না, সেহেতু আপনার প্রতিও তার বিশ্বাস থাকবে যে আপনিও ভুল কিছু করছেন না। আপনাকে যদি সে কথায় কথায় সন্দেহ করে, তাহলে বুঝবেন সেও সন্দেহের কোনো কাজ করছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 311 বার)


Print
এই পাতার আরও সংবাদ