কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ও ছাত্রলীগের ইতিহাস জানাতে জেলা ছাত্রলীগের বিশেষ কর্মশালা

Print

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ও ছাত্রলীগের ইতিহাস জানাতে জেলা ছাত্রলীগের বিশেষ কর্মশালা

মোঃ রাকিবুল ইসলামঃ  কুষ্টিয়া বঙ্গবন্ধু ও ছাত্রলীগের ইতিহাস জানাতে জেলা ছাত্রলীগের বিশেষ কর্মশালা শুরু। গত ১০ আগষ্ট বঙ্গবন্ধুকে জানতে হবে ও ছাত্রলীগের ইতিহাস জানতে হবে শিরোনামে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহমেদ এর উদ্যেগে এক ব্যতিক্রমী কর্মশালা আয়োজন করা হয়েছে।
কুষ্টিয়া শহরের সোনার বাংলা মসজিদ সংলগ্ন নিজ কার্যালয়ে প্রতিদিন সন্ধ্যা ৭ টার সময় বঙ্গবন্ধু ও ছাত্রলীগের ইতিহাস জানাতে কর্মশালা সম্পাদিত হচ্ছে। উক্ত কর্মশালায় জেলা ছাত্রলীগের সকল নেতা কর্মী সহ মুক্তিযোদ্ধার চেতনা ধারনকারীর অংশগ্রহন করছে। সবার মাঝে বঙ্গবন্ধু ও ছাত্রলীগের ইতিহাস তুলে ধরতেই কুষ্টিয়া জেলা ছাত্রলীগের এই কর্মশালার আয়োজন। এই বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বলে আমার প্রান প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কুষ্টিয়া জেলা শাখার লক্ষ্য ও উদ্দেশ্য।
জাতির পিতা বঙ্গবন্ধুর ঐতিহাসিক দিকনির্দেশনার আলোকে স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে সুশৃঙ্খল কর্মী বাহিনীর আদর্শ ভিত্তিক একটি সংগঠন গড়ে তোলা ও আদর্শিক পরিচর্যা অব্যাহত রাখা । দীর্ঘ সময়ের শিক্ষার সংগ্রামকে এগিয়ে নিয়ে একটি সহজলভ্য বৈজ্ঞানিক, গণমুখী, বৃত্তিমূলক, কারিগরি, মাতৃভাষা ভিত্তিক সর্বজনীন শিক্ষানীতি প্রতিষ্ঠা ও বাস্তবায়নের সংগ্রামকে ত্বরান্বিত করে আর্থ সামাজিক উন্নয়নকে এগিয়ে নেওয়া।
এর ই ধারাবাহিকতা বজায় রাখতে আদরের ছোট ভাইদের সাথে আমার এই পাঠচক্রের আয়োজন। জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদকের এই উদ্যোগে কুষ্টিয়ার ছাত্র সমাজ ব্যাপক উৎসাহিত ও অনুপ্রাণিত হচ্ছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 399 বার)


Print
এই পাতার আরও সংবাদ