কুসিক নির্বাচনে দলের প্রার্থীর পক্ষে প্রচারণায় বিএনপির কেন্দ্রীয় নেতারা

Print

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে ভোট চাইতে নির্বাচনী প্রচারনায় নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সোমবার বিকালে কুমিল্লা সিটি কর্পোরেশর্নের বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতীকে ভোট দিতে ভোটারদের আহ্বান জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মাহবুবের রহমান শামিম, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, কর্ণেল (অব:) আনোয়ারুল আজিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, আব্দুল আউয়াল খান, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ প্রমুখ।

কুসিক

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেন, বিএনপি জনকল্যান এবং উন্নয়নের রাজনীতি করে। সাক্কু কুমিল্লা ও নগরীর উন্নয়নে এবং জনকল্যানে অতীতে পৌর চেয়ারম্যান ও সিটি মেয়র থাকাকালে ব্যপক কাজ করেছেন। কুমিল্লা উন্নয়নে তাকে আবার বিজয়ী করতে হবে।

তিনি বলেন, সরকার কুমিল্লা নাম মুছে দিতে চায়। কিন্তু কুমিল্লার সাথে আমাদের আবেগ, ভালোবাসা জড়িত। যারা কুমিল্লাবাসীর আবেগে আঘাত করেছে, কুসিক নির্বাচনে কুমিল্লাবাসী তাদেরকে প্রত্যাখান করবে।

বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, কুসিক নির্বাচনকে আওয়ামী দু:শাসন বিরোধী আন্দোলনের অংশ হিসেবে বিএনপি, শ্রমিকদল সহ অন্যান্য অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সর্বশক্তি নিয়োগ করে বিজয় অর্জন করতে হবে।

কুসিক

তিনি বলেন, কুসিক নির্বাচনে ধানের শীষে মনিরুল হক সাক্কুকে ভোট দেওয়ার মাধ্যমে আওয়ামীলীগের দূর্নীতি, দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে।

প্রসঙ্গত, আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে বিএনপি-আওয়ামীলিগসহ মেয়র পদে লড়ছেন ৪ প্রার্থী।

-শীর্ষ খবর

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 231 বার)


Print
এই পাতার আরও সংবাদ