কুড়িগ্রামে দরিদ্র ও অসহায় পরিবারের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

Print

 

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামে গেল আগষ্ট ও জুলাই মাসের দু’দফা বন্যায় দরিদ্র ও অসহায় পরিবারের সু-স্বাস্থ্য ও সেবা নিশ্চিত করার জন্য বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।
শুক্রবার সকালে উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়ন সাতদরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চিকিৎসা সেবা দেয়া হয়। দিনব্যাপি ফরিদা হক ফাউন্ডেশন এবং এ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম এন্ড এসোসিয়েট এর যৌথ উদ্যোগে এই চিকিৎসা সেবা দেয়া হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডায়াবেটিস ও হরমোন রোগ বিভাগের চেয়ারম্যান প্রফেসর এমএ হাসানাত এবং বারডেম হসপিটালের মাইক্রোলজির প্রধান অধ্যাপক শহিদুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২০জন বিশেষজ্ঞ চিকিৎসকের দল এই সেবা প্রদান করেন। চিকিৎসা সেবা ক্যাম্পে প্রায় সহ¯্রাধিক গরিব ও দু:স্থ রোগীকে বিনামূল্যে চিকিৎসা ঔষধ দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিএসএমইউ-এর ডায়াবেটিস ও হরমোন রোগ বিভাগের চেয়ারম্যান প্রফেসর এমএ হাসানাত এবং বারডেম হসপিটালের মাইক্রোলজির প্রধান অধ্যাপক শহিদুল ইসলাম, এ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম এন্ড এসোসিয়েটের প্রধান এ্যাড. মুহাম্মদ ফখরুল ইসলাম, ফরিদা হক ফাউন্ডেশনের সদস্য এ্যাড. জাকারিয়া হায়দার বেক্সিম কো-ফার্মাসিউটিক্যালসের সিইও মোঃ জিয়াউল হক প্রমুখ। এছাড়াও বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পে ২০জন স্বেচ্ছাসেবক কাজ করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 133 বার)


Print
এই পাতার আরও সংবাদ