কেন্দুয়া-আটপাড়ার গণমানুষের জরিপে আগামীতে মনোনয়ন পাচ্ছেন সামসুল কবির খান

Print

নিজস্ব প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে কেন্দুয়া-আটপাড়ার জনগনের জরিপে মনোনয়ন পাচ্ছেন ত্যাগী সংগ্রামী আওয়ামী ছাত্রলীগ নেতা সামসুল করিব খান।

ত্যাগী সংগ্রামী আওয়ামী ছাত্রলীগ নেতা সামসুল কবির খান জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের বিষয়ে আমি শতভাগ আশাবাদী মনোনয়ন আমিই পাব। জনগণ আমাকেই রায় দিবেন এটাই আমার বিশ্বাস। তথাপি দলীয় যেকোন সিদ্ধান্তকে আমি স্বাগত জানাব। অন্য কেউ মনোনয়ন পেলে আমি দলের জন্যই কাজ করবো। অপরদিকে বর্তমান সময়ে এলাকায় দলীয় কর্মকান্ডসহ জনগনের সেবায় কাজ করছি। বর্তমানে তিনি বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি, দান-অনুদান, বিভিন্ন ক্ষতিগ্রত এলাকায় পরিদর্শনে ত্রানসামগ্রী বিতরন, মত বিনিময় সভা, দোয়া ও ইফতার মাহফিলসহ বিভিন্ন প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচনায় আসছে ত্যাগী সংগ্রামী আওয়ামী ছাত্রলীগ নেতা সামসুল কবির খান এছাড়াও সম্ভাব্য প্রার্থী  ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, কেন্দ্রীয় নেতা এডভোকেট আব্দুল মতিন, আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খায়রুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম জাহাঙ্গীর চৌধূরী, এবং আমিরুল ইসলাম তুষারের নাম আলোচনায় রয়েছে ।

বর্তমান সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু সাহেবেন সাথে কথা বললে তিনি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নের ক্ষেত্রে আমি শতভাগ বিশ্বাসী। আমি জনগনের সাথে কাজ করতে চাই। জনগণের সূত্রে: জানা যায়, যা উন্নয়ন মুলক কাজ সবই তার নিজ এলাকায় করছে বলে জানান। এদিকে শহীদ বীর মুক্তিযোদ্ধা  মুখলেচ্ছুর রহমান স্মৃতি স্বরণে নওপাড়া থেকে বহুলীর পযর্ন্ত রাস্তা পাকা করার কথা ছিল এখনও তার খবর নেই। জনগণের উয়ন্ননমুলক কাজের টিআর/কাবিখার টাকা ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু সাহেবের পকেটে।  সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি মনোনয়ন না পেলে যে মনোনয়ন পাবে তার জন্য কাজ করবো। জনগনের সূত্রে: জানা যায়, জাতির শ্রেষ্ট সন্তান মৃত: বীর মুক্তিযোদ্ধাের কবরস্থান পাকা করণের নামে টাকা আত্মস্বার্থ করেন তিনি। বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক- অসীম কুমার উকিল জানান, জননেত্রী শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দিলে কেন্দুয়া-আটপাড়ায় নৌকা প্রতীকে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবেন।
আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খায়রুল ইসলাম বলেন, যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন তাহলে আমি জনগণের কল্যাণে এবং তৃনমূলে দলকে শক্তিশালী করতে কাজ করে যাবে। এডভোকেট আব্দুল মতিনকে খুব একটা দেখা যাচ্ছে না বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামীলীগের কয়েকজন সদস্য। এ বিষয়ে ও মনোনয়নের ব্যাপারে জানতে চাইলে এডভোকেট আব্দুল মতিন জানান, রাজনৈতিক বিবেচনায় মনোনয়ন দিলে আমিই প্রাপ্য এমনটাই প্রত্যাশা। কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম জাহাঙ্গীর চৌধূরী জানান, এ এলাকায় একজন উন্নয়নের এমপি প্রয়োজন তাই কেন্দুয়া-আটপাড়ার উন্নয়নের জন্য আমিও মনোনয়ন চাইব। আমি আশা করি জননেত্রী আমাকে মনোনয়ন দিলে এ আসনে বিপুল ভোটে বিজয়ী হব। আমিরুল ইসলাম তুষারেরর সাথে বললে জানান, আমি ইতিমধ্যে এলাকার উন্নয়নমুলক কাজ করছি। আমি শতভাগ বিশ্বাসী আমাকে মনোনয়ন দিলে মাননীয় জননেত্রীর শেখ হাসিনার  হাত কে আরোও শক্তিশালী করে তুলবো।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 544 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি