ক্রিকেটারদের বেপরোয়া জীবনে ব্যথিত ক্রিকেটপ্রেমীরা

Print

 

ক্রিকেটারদের নারী ঘটিত ইস্যুতে বিরক্ত-বিব্রত বোর্ড কর্তা থেকে সাধারণ ক্রিকেটপ্রেমীরা।

বিসিবি কঠোর হলেও বদলায়নি চিত্রনাট্য। বলা হচ্ছে রাতারাতি তারকাখ্যাতি আর অর্থের প্রাচুর্যই যার কারণ। গেল দু-তিন বছরে কত সুখস্মৃতি। বিশ্বকাপ রোমাঞ্চ, ঘরের মাঠে  ভারত-পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা বধ ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজকে পেছনে ফেলে সপ্তম স্বর্গে উত্তরণ। ক্রিকেট-ক্রিকেটারের সাথে কোটি মানুষের আবেগ আর ভালোবাসা মিলেমিশে একাকার।

আছে মুদ্রার উল্টোপিঠও। যেখানে মাঠের বাইরের বিতর্কে খলনায়ক দেশের সবচেয়ে জনপ্রিয় খেলাটার আইকনরা। নারী প্রীতি আর নির্যাতনের অভিযোগে মাঠ নয় কারাগারটাই যেন পরিচিত হয়ে উঠেছে অনেকের কাছে। কি এমন হলো যাতে গেল দু-তিন বছরে বিতর্ক পেয়েছ নতুন মাত্রা।

শুরুর খলনায়ক রুবেল হোসেন। এরপর অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড বিশ্বকাপে নারী ইস্যুতে বিতর্কে জড়ান আল আমিন হোসেন ও এনামুল বিজয়। গেল বিপিএলে সাব্বির রহমান বিতর্কে দেন নতুন মাত্রা এবারও আসে আল আমিনের নাম। আর সবশেষ সংযোজন আরাফাত সানী।

এই ঘটনাপ্রবাহের আগে পরে নানা সময়ে এসেছে আরেক আইকন নাসির হোসেনের নাম। বোর্ডের অবস্থান আবার সবার ক্ষেত্রে একই ছিলোনা। রুবেল পার পেয়ে যান অনেকটা বোর্ডের হস্তক্ষেপে। বিশ্বকাপ থেকে ফেরত পাঠানো হয় আল আমিনকে।

অর্থদন্ড দেন হালের ক্রেজ সাব্বির আর নাসির আলোচিত হয়েও ধরাছোয়ার বাইরে। এত বিতর্কের মাঝেও নিজেদের ইমেজ ধরে রেখেছেন সাকিব-তামিম-মাশরাফি-মুশফিকরা। তবে অন্যদের মাঠের বাইরের বেপরোয়া জীবন ব্যথিত করেছে সহস্র ক্রিকেটপ্রেমিকে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ