খালেদার পেছনে তেঁতুল হুজুর, সামনে রাজনৈতিক মোল্লা

Print

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার ডানে জঙ্গি, বায়ে রাজাকার। আর তাঁর পেছনে তেঁতুল হুজুর, সামনে রাজনৈতিক মোল্লা। এইভাবে দেশ চলে না, রাজনীতি চলে না। খালেদা জিয়ার কাছে দেশ মানেই রাজাকারের কাছে দেশ ইজারা দেয়া। আমরা বেঁচে থাকতে এই দেশ কোনো দিন রাজাকার-জঙ্গির কাছে ইজারা দেয়া হবে না।
বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জের ঘিওর উপজেলা গণগ্রন্থাগার মাঠে এক স্মরণসভায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন। জেলা জাসদের প্রয়াত সহসভাপতি জালাল উদ্দিনের স্মরণে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা জাসদের সভাপতি সামছুল আলম খানের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আক্তার, সহসভাপতি ইকবাল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন ও প্রয়াত জালাল উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম প্রমুখ।
ইনু বলেন, এতকিছুর পরেও খালেদা জিয়া রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী এমনকি পাকিস্তানের দালালি ছাড়েন না। এই মুহূর্তে রাজনীতির বড় চ্যালেঞ্জ হচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখতে হবে। আগামী নির্বাচনে জঙ্গি-রাজাকারের সঙ্গী খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতে হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ