খিলগাঁও হামলাকারীর সঙ্গেও রয়েছে ব্যাগ

Print

খিলগাঁও হামলাকারীর সঙ্গেও রয়েছে ব্যাগ

খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলাকারীর মৃতদেহের পাশেও একটি ব্যাগ পড়ে রয়েছে। ব্যাগের মধ্যে কি আছে তা এখনও জানা যায়নি। হামলাকারীর দেহে বিস্ফোরক বাঁধা আছে বলেও র‌্যাব সূত্রে জানা গেছে জানা গেছে। র‌্যাবের বোম ডিসপোজাল ইউনিট এরই মধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কমকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আশেপাশে ঘিরে রেখেছে। র‌্যাবের মিডিয়া উইং পরে এ বিষয়ে গণমাধ্যমে জানাবে।

র‌্যাব-৩-এর সিও লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ একথা জানিয়েছেন। তিনি বলেন, ‘হামলাকারীর বডির সঙ্গে বিস্ফোরক রয়েছে। তা নিষ্ক্রিয় করার চেষ্টা চলছে। আমাদের বোম ডিসপোজাল টিম কাজ করছে।’

শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে খিলগাঁওয়ের শেখের জায়গা এলাকায় র‌্যাবের চেকপোস্টে অজ্ঞাত পরিচিত দুর্বৃত্ত হামলার চেষ্টা চালিয়েয়েছে। বিস্ফোরকসহ মোটরসাইকেলে করে এক দুর্বৃত্ত চেকপোস্টে প্রবেশের চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ওই দুর্বৃত্তরা গুরুতর আহত হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন। তাদের মুগদা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৭ মার্চ)রাজধানী আশকোনায় র‌্যাবের নির্মাণাধীণ সদর দফতরে এক আত্মঘাতী হামলাকারী হামলা চালায়। ওই হামলাকারীর মৃতদেহের পাশ থেকেও একটি ব্যাগ উদ্ধার করা হয়। তবে ব্যাগে কি আছে তা জানা যায়নি।

-বাংলা ট্রিবিউন

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ