খেলা নিয়ে মহাব্যস্ত আশরাফুল

Print

লিগের খেলা চলছে। তাই ইচ্ছে থাকলেও সব সময় ফোন রিসিভ করতে পারছিনা, বা সবার সাথে যোগাযোগ রাখতে পারছিনা বলে আন্তরিকভাবে দুঃখিত। ফোন বেশির ভাগ সময়েই বন্ধ থাকে। জরুরী কোন মেসেজ থাকলে ফেসবুকে মেসেজ দিয়ে রাখবেন, আমি সময় বের করে ফোন করব। ধন্যবাদ।’
গেল রাতে নিজের ফেসবুকের মাধ্যমে এমন বার্তাই দিলেন সাবেক বাংলাদেশি অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলমান আসরে কলাবাগান ক্রীড়া চক্রকে নেতৃত্ব দিচ্ছেন তিনি।

সবশেষ গতকাল তামিম ইকবালের মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ব্যাট হাতে রান পান আশরাফুল। খেলেন ৪৬ রানের ইনিংস। তবে বল হাতে ভালো করতে পারেননি আশরাফুল। ৫ ওভারে ৫২ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি।
ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ হন আশরাফুল। ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েও ব্যাট-বলকে বিদায় বলেননি তিনি। ব্যক্তিগতভাবে চালিয়ে গেছেন অনুশীলন। খেলেছেন দেশের বাইরেও। সবশেষ গত বছরের ১৩ আগস্ট নিষেধাজ্ঞার শেকল থেকে মুক্তি পায় আশরাফুল।
প্রসঙ্গত, ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা শুরু হয় আশরাফুলের। ৬১ টেস্ট খেলে তাঁর সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ছয়টি সেঞ্চুরি ও আটটি হাফ সেঞ্চুরি। আর ১৭৭টি ওয়ানডে ম্যাচে তাঁর রান তিন হাজার ৪৬৮। রয়েছে তিনটি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরিও।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 146 বার)


Print
এই পাতার আরও সংবাদ