খেলা শুরু বৃষ্টিতে ছন্দপতন হচ্ছে টাইগারদের দুরন্ত ব্যাটিং

Print

বৃষ্টির চোখ রাঙানি শেষে আবারও ওয়েলিংটনে শুরু হয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টেস্ট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেটে ১১৯ রান করেছে বাংলাদেশ। ৪৮ রান নিয়ে মুমিনুল আর ১৩ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এর আগে ২৯তম ওভারের পর বৃষ্টির বাগড়ায় দ্বিতীয়বারের মতো খেলা বন্ধ হয়। তখন বাংলাদেশের স্কোর ২ উইকেটে ১১৯। ৪৮ রান নিয়ে মুমিনুল আর ১৩ রান নিয়ে অপরাজিত মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম সেশনে ৫০ মিনিট খেলা হওয়ার পর বেসিন রিজার্ভে বৃষ্টি নামে। তাতেই বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টির বাগড়ার কারণে একটু আগেই লাঞ্চ সেরে নেয়া হয়। স্থানীয় সময় বেলা ১২.৩০টায় লাঞ্চে যায় খেলোয়াড়রা।

ওয়েলিংটনের বেসিন রিজার্ভে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ম্যাচ শুরু হয়েছে বাংলাদেশ সময় আজ ভোর ৪টায়।

আগে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান ইমরুল। চতুর্থ ওভারে সাউদির শর্ট বলে পুল করে ট্রেন্ট বোল্টকে ক্যাচ দেন তিনি। আউট হওয়ার আগে ৭ বলে ১ রান করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

ইমরুল বিদায় নিলেও রানের চাকা সচল রাখেন তামিম। প্রথম থেকেই বোল্টের ওপর চড়াও হয়ে খেলছিলেন তামিম। ১১টি চারের সাহায্যে ৫৬ রান করে শেষমেশ বোল্টের বলেই আউট হন এই বাঁহাতি ব্যাটসম্যান।

আজকের ম্যাচে টেস্ট অভিষেক হয়েছে তাসকিন আহমেদ এবং আরেক পেসার শুভাশিস রায়ের। সঙ্গে একাদশে রয়েছেন কামরুল ইসলাম রাব্বিও।

তাছাড়া সৌম্য সরকার ও মেহেদী হাসান মিরাজের মধ্যে যে কোনো একজনের সুযোগ পাওয়ার কথা ছিল। শেষ পর্যন্ত অফ স্পিন অলরাউন্ডার মিরাজকে বেছে নিয়েছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল:

মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, তাসকিন আহমেদ, শুভাশিস রায়।

নিউজিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), জিত রাভাল, টম ল্যাথাম, রস টেলর, হেনরি নিকোলাস, কলিন ডি গ্র্যান্ডহোম, বিজে ওয়াটলিং, মিচেল স্যান্টনার, টিম সাউদি, নিল ওয়াগনার, ট্রেন্ট বোল্ট।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ