‘গণতন্ত্র হত্যা দিবস’ পালনকারীরা পাগল : অর্থমন্ত্রী

Print

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ৫ জানুয়ারি যারা ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করে তারা পাগল। তাদের এসব কর্মকাণ্ড পাগলামি ছাড়া আর কিছুই নয়। আগামীকাল (৫ জানুয়ারি) দেশের জনগণ গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে।
বুধবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে যোগদানকালে এ মন্তব্য করেন অর্থমন্ত্রী।

তিনি বলেন, নির্বাচন কমিশনার নিয়োগ দেয়ার সাংবিধানিক দায়িত্ব মহামান্য রাষ্ট্রপতির। নির্বাচন কমিশনার নিয়োগের জন্য রাষ্ট্রপতি নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করছেন। রাজনৈতিক দলগুলোর দেয়া মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশনার নিয়োগ দেবেন রাষ্ট্রপতি। এতে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না।

অর্থমন্ত্রী বলেন, জাল টাকা প্রতিরোধে ভারত সরকার তাদের বড় নোট বাতিল করলেও বাংলাদেশ সরকার এ ধরনের উদ্যোগ গ্রহণের কথা এখনও ভাবছে না। পরে অর্থমন্ত্রী বিদ্যালয়ের শিক্ষার্থীদের শরীর চর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন।
এ সময় উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম ফেরদৌস হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন কবিরসহ বিদ্যালয় কর্তৃপক্ষ, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 111 বার)


Print
এই পাতার আরও সংবাদ