গণ বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক শিমুল হত্যার বিচার দাবিতে নির্বাক অবস্থান

Print
আরিফুল ইসলাম, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ 
দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) মানববন্ধন এবং নির্বাক অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।
সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর দুই টায় বিশ্ববিদ্যালয়ের বাদামতলায় গবি শাখার সমকাল সুহৃদরা এই নির্মম হত্যা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে দেশকে কলঙ্ক মুক্ত করার দাবিতে এই মানববন্ধন এবং নির্বাক কর্মসূচী পালন করেন।
গবি সুহৃদ বিধান মুখার্জীর সঞ্চালনায় মানববন্ধনে উপস্হিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, সভাপতি এস এম আহমেদ মনি, বিভিন্ন বিভাগের শিক্ষক , বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিক এবং সাংবাদিকতার স্বাধীনতায় বিশ্বাসী সচেতন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা সংবাদ সংগ্রহের সময় সাংবাদিক হত্যায় সাংবাদিকতার স্বাধীনতা খর্ব করার তীব্র সমালোচনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জড়িতদের বিচারের আওতায় এনে সাংবাদিকতার স্বাধীনতা পুনঃপ্রতিষ্ঠার দাবি জানান। একই সাথে সব সাংবাদিক হত্যার বিচার দাবি করেন তারা।
মানববন্ধনে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস), কনজুমার ইয়ুথ, স্বেচ্ছাসেবী সংগঠন বৃন্তসহ অন্যান্য সংগঠন এই কর্মসূচীতে সংহতি প্রকাশ করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ