গরু চোরকে মুক্ত করতে চেয়ারম্যানের প্রত্যায়নপত্র

Print

কুড়িগ্রামের উলিপুরে গরু চুরির অভিযোগে গ্রেফতার হওয়া এক চোরকে জামিনে মুক্ত করতে ভালো মানুষের প্রত্যায়নপত্র দিয়েছেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চোরের পক্ষ নিয়ে প্রত্যয়নপত্র দেয়ায় ঘটনায় সচেতন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
জানা গেছে, উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের কানিপাড়া এলাকার সেকেন্দার আলীর গোয়াল ঘরের তালা ভেঙে গত ২ ফেব্রয়ারি রাতে লক্ষাধিক টাকা মূল্যের ৩টি গরু চুরি হয়ে যায়। এরপর সেকেন্দার আলী একই এলাকার আলিপ উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (২৮), হোসেন আলীর পুত্র লাল মিয়া (৩৫), মন্টু মিয়ার পুত্র আলিপ উদ্দিন (৫০), হাসেম আলী (৬০) ও তবকপুর ইউনিয়নের বামনাছড়া গ্রামের রহমান খলিফার পুত্র বাবু মিয়া (৩০) এর নাম উল্লেখ পূর্বক থানায় অভিযোগ দায়ের করেন।

গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় উলিপুর বইমেলা থেকে গরু চুরির সঙ্গে জড়িত রফিকুল ইসলামকে আটক করে জেলহাজতে পাঠায় উলিপুর থানা পুলিশ ।
১১ মার্চ গরু চোর রফিকুল ইসলামকে জামিনে মুক্ত করতে ভাল মানুষ হিসাবে প্রত্যয়নপত্র দেন ওই ইউপি চেয়ারম্যান। বিষয়টি এলাকায় প্রকাশ হলে সচেতন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
দীর্ঘদিন থেকে ওই ইউনিয়নের বিভিন্ন স্পট থেকে পুলিশ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ বিভিন্ন অপকর্মে জড়িতদের আটক করে জেলহাজতে প্রেরণ করলেও চেয়ারম্যানের এ ধরনের প্রত্যয়নপত্র নিয়ে অনেকেই জামিনে বেরিয়ে আসছেন বলে অভিযোগ উঠেছে।
ধরনীবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু জানান, আমার জানামতে সে ভাল মানুষ, এজন্য আমি প্রত্যয়নপত্র দিয়েছি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ