গলায় ফাঁস দিয়ে জাবি শিক্ষার্থীর আত্মহত্যা

Print
আরিফুল ইসলাম আরিফ, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মীর মশাররফ হোসেন হলের ভেতর থেকে আদনান নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। হলের ৪৫০ নম্বর কক্ষ থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তাকে হলের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে নেয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে অন্য কোথাও স্থানান্তর করতে বললে পরে তাকে অ্যাম্বুলেন্সে করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেটিক্স বিভাগের ৪১ তম আবর্তনের শিক্ষার্থী। তিনি মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়। তবে সে তার পরিবারের সাথে ঢাকার যাত্রাবাড়িতে থাকতেন বলে জানা গেছে।
কী কারণে ওই ছাত্র আত্মহত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। সহপাঠীদের কেউ কেউ বলছে প্রেম ঘটিত কারণে ওই ছাত্র আত্মহত্যা করে থাকতে পারে। তবে এঘটনার পেছনে অন্য কোন কারণ থাকতে বলেও কেউ কেউ মন্তব্য করেছেন।

প্রত্যক্ষদর্শীদের মতে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হলের ৪৫০/বি রুমে ফ্যানের সাথে ঝুঁলে গলায় ফাঁস নেন ওই ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা এ বিষয়ে বলেন, কি কারণে ওই ছাত্র আত্মহত্যা করেছে তা এখন পর্যন্ত উদঘাটন করা যায় নি।

#বিডিসারাদিন/আরিফ

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 478 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি