চবি ছাত্রলীগ ও ছাত্রদলের দুই নেতাকে বহিষ্কার

Print
চবি ছাত্রলীগ ও ছাত্রদলের দুই নেতাকে বহিষ্কার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলতি সেশনের এক শিক্ষার্থীকে হলের কক্ষে আটকে রেখে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সাময়িক বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন উজ্জ্বল এবং একই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল করিম নিপুন। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো.আলী আজগর চৌধুরী।

তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল অ্যাডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের চলতি সেশনের শিক্ষার্থী মোনায়েবকে মারধরের ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাদেরকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না এই মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। ’

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে হলে আটকে রেখে জাতীয় পুরস্কারপ্রাপ্ত বক্সার মোনায়েবকে মারধর করে ছাত্রদল নেতা সালাহ উদ্দিন উজ্জ্বল ও তার সহযোগীরা। ছাত্রদলের ওই নেতাকে সাড়ে তিন লাখ টাকা চাঁদা না দেওয়ায় এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করে মোনায়েবের পরিবার।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 142 বার)


Print
এই পাতার আরও সংবাদ