চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-থ্রি চ্যাম্পিয়ন ঢাকার মেয়ে হৃদি

Print

Channel I 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সারা দেশ থেকে অংশ নিয়ে দীর্ঘ ছয় মাস অকান্ত পরিশ্রমের পর চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগী থেকে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি-এর চ্যাম্পিয়ন হলেন ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার সন্ধ্যায় টান টান উত্তেজনার মধ্য দিয়ে মন মাতানো পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করেন এই প্রতিযোগী। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেয়া হয় এসিআই-ফান চানাচুরের সৌজন্যে ব্রান্ড নিউ কারের চাবি এবং মাথায় পরিয়ে দেয়া হয় ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে সুদৃশ্য ক্রাউন। প্রথম রানারআপ হয়েছেন সিনথিয়া ইয়াছমিন নূপুর (মুন্সিগঞ্জ)। দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে হাবিবা শোভা (রংপুর)। পুরস্কার হিসেবে তাদেরকেও দেয়া হয়েছে যথাক্রমে তিন লাখ ও দুই লাখ টাকা। বিজয়ী প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র, নাটক, টেলিফিল্মে অভিনয় এবং ইমপ্রেস অডিও ভিশন থেকে ডিভিডি-সিডি প্রকাশ। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, এএসটি বেভারেজ লি.-এর চেয়ারম্যান মো: হারুনুর রশীদ, এসিআই গ্র“পের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর, অতিথি বিচারক চিত্রনায়িকা পূর্ণিমা এবং প্রতিযোগিতার প্রধান বিচারক ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন এবং ক্রাউন পরিয়ে দেন সেরা নাচিয়ে সিজন-টু ইভানা। আরেক প্রধান বিচারক মুনমুন আহমেদ আমেরিকায় থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। নৃত্য চর্চায় স্কলারশিপের সুযোগ পেয়েছেন টাঙ্গাইলের সুরাইয়া ইসলাম রিয়া। তার হাতে সার্টিফিকেট তুলে দেন ‘সাধনা’র পরিচালক লুবনা মরিয়াম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফরিদুর রেজা সাগর। শুভেচ্ছা বক্তব্য রাখেন এএসটি বেভারেজ লিমিটেডেরর চেয়ারম্যান মো: হারুনুর রশীদ।

অনুষ্ঠানের সূচনা হয় সাধনার কোরিওগ্রাফিতে একদল নৃত্যশিল্পীর অংশগ্রহণে মনোমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে। এরপর রাশিয়ার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কোরিওগ্রাফার এনার অনবদ্য কোরিওগ্রাফিতে সেরা সাত প্রতিযোগী রিয়া, লোটাস, অন্তর, হৃদি, সিনথিয়া, শোভা ও মিতির মনোমুগ্ধকর দলীয় পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে।

প্রতিযোগিতার দুই বিচারক মেহের আফরোজ শাওন ও চিত্রনায়ক ফেরদৌসের অনবদ্য নৃত্য পরিবেশনা ছিল মনে রাখার মতো। ছিল অতিথি বিচারক পূর্ণিমার নিজের গাওয়া গানের সাথে নিজের নৃত্য পরিবেশনা। একটি ফোক গানের মেলোডি পরিবেশন করেন সেরাকণ্ঠের আশিক, বাংলার গানের শারমিন এবং খুদে গানরাজের বিজলী। সিজন থ্রি’র সেরা সাত প্রতিযোগীর একক পরিবেশনা, লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিমের বিশেষ পরিবেশনা ছাড়াও অনুষ্ঠানে দলীয় নৃত্য পরিবেশন করেন সেরা নাচিয়ে তুষার, শাহেদ, নাঈম, ইভান, প্রীতম।

পুরো অনুষ্ঠানে সেরা সাত প্রতিযোগীর চোখ ধাঁধানো পারফরম্যান্স উপভোগ করেন হল অব ফেম ভর্তি দর্শক-শ্রোতা। অনুষ্ঠানে বিভিন্ন পর্বের কোরিওগ্রাফি করেছেন সাধনা, এনা, তুষার, ইভান, তানজিল, সোহাগ, নাঈম ও শাহেদ। অনুষ্ঠান পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন ইজাজ খান স্বপন। উপস্থাপনা করেন মিম চৌধুরী। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই।

সেরা সাত প্রতিযোগী : জান্নাতুল ফেরদৌস লোটাস (জামালপুর), উম্মে হাবিবা শোভা (রংপুর), সিনথিয়া ইয়াছমিন নূপুর (মুন্সীগঞ্জ), তাবাসসুম নাবিলা মিতি (নোয়াখালী), মাহাতাব হোসেন অন্তর (রংপুর), সুরাইয়া ইসলাম রিয়া (টাঙ্গাইল) ও ফারজানা হৃদি শেখ (ঢাকা)।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি